এক ফ্রেমে ধরা পড়লেন কপিল-সৌরভ-ধোনি

Feature Image

 

১৬ নভেম্বর থেকে ইডেনের বাইশ গজে শুরু ভারত-শ্রীলঙ্কা টেস্ট। তার আগেই ক্রিকেটের নন্দনকানন ঘুরে গেলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

এক বিজ্ঞাপনের শ্যুাটিংয়ে এক ফ্রেমে পাওয়া গেল ভারতীয় ক্রিকেটের বিশ্বকাপ জয়ী দুই কিংবদন্তি অধিনায়ককে। ব্যাট হাতে উইকেটের একদিকে ২০১১’র বিশ্বকাপ জয়ী ধোনি, আর অন্যদিকে বল হাতে ৮৩’র বিশ্বকাপ জয়ী কপিল দেব। বিজ্ঞাপনী শ্যুটিংয়ে বাইশ গজে একে অন্যকে জোড় টক্কর দিলেন দুই প্রজন্মের দুই ক্রিকেটার।

 

এর মাঝেই দুজনের সঙ্গে দেখা করে গেলেন আরেক কিংবদন্তি ভারত অধিনায়ক সৌরভ। এক ফ্রেমে ধরা পড়লেন কপিল-সৌরভ-ধোনি।

শ্যুটিং শেষে ইডেনের গ্যালারি, স্ট্যান্ডগুলির দিকে তাকাতে তাকাতে যেন আবেগতাড়িত ধোনি। এই মাঠেই একাধিক টেস্ট খেলার অভিজ্ঞতা রয়েছে তার। এখন টেস্টের জার্সি খুলে রেখেছেন। ওয়ান ডে আর টি-টোয়েন্টি ক্রিকেট খেলেন।

 

ফলে সামনের তিরিশ দিন মাঠের বাইরে থাকতে হবে ধোনিকে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টি খেলেছেন ৭ নভেম্বর। ফের ধোনিকে বাইশ গজে দেখা যাবে ১০ ডিসেম্বর থেকে। তার আগে অবশ্য তিন ম্যাচের টেস্ট খেলবে ভারত। টেস্ট থেকে সড়ে দাঁড়ানোয় সেই সময় সাদা জার্সিতে পাওয়া যাবে না ধোনিকে।

 

সামনের তিরিশটা দিন তাই ক্রিকেট থেকে বিশ্রাম। মাঠের বাইরেই থাকতে চলেছেন মাহি। সেজন্যই কী ইডেনের গ্যালারি দিকে বার কয়েক তাকিয়ে আবেগতাড়িত হয়ে গেলেন মিস্টার কুল।

আরো খবর »