সর্বোচ্চ আয়কর প্রদানকারী অজয় সুরেকাকে রোটারি ক্লাব অব কুষ্টিয়ার পক্ষ থেকে সংবর্ধনা

Feature Image

সর্বোচ্চ আয়কর প্রদানকারী অজয় সুরেকাকে রোটারি ক্লাব অব কুষ্টিয়ার পক্ষ থেকে সংবর্ধনা

সর্বোচ্চ আয়কর প্রদানকারী হওয়ায় সেরা করদাতার পুরস্কার পেলেন রোটারি ক্লাব অব কুষ্টিয়ার পাষ্ট প্রেসিডেন্ট ও এসিস্ট্যান্ট গভর্ণর রোটারি ডিষ্ট্রিক্ট ৩২৮১ বাংলাদেশ, রোটারিয়ান অজয় সুরেকা। সেরা করদাতার সম্মাননাপত্র কর অঞ্চল-খুলনা এর আওতাধীন সার্কেল কোম্পানীজ) এর সম্মানীত করদাতা অজয় সুরেকা সেরা করদাতার পুরস্কার পেয়েছেন ।

 

এই উপলক্ষে রোটারি ক্লাব অব কুষ্টিয়ার উদ্দ্যোগে গতকাল সন্ধ্যায় সান আপ ইন্টারন্যাশনাল স্কুলের হলরুমে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন, রোটারি ক্লাব অফ কুষ্টিয়ার প্রেসিডেন্ট ওবায়দুর রহমান ও সেক্রেটারি এম এম আলিমুল হক সনজু। আরো উপস্থিত ছিলেন, আইপিপি হাজী রফিকুল আলম টুকু, রোটারিয়ান রোয়াইম রাব্বি, রোটারিয়ান এম এ হাসান মনজু, রোটারিয়ান আব্দুল ওয়াহেদ, রোটারিয়ান তৌহিদুল ইসলাম, রোটারিয়ান জেবুন নেসা সবুজ, রোটারিয়ান এ এম এম রোকনুজ্জামান নান্টু ও রোটারিয়ান রাসেল পারভেজ সহ আরো অনেকে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে খুলনা কর অঞ্চল আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অজয় সুরেকার হাতে সম্মাননা স্মারক তুলে দেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ। ২০১৬-১৭ কর বছরে মেহেরপুর জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী হওয়ায় তাকে এ সম্মননা প্রদান করা হয়। খুলনা কর কমিশনার মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন কাস্টমস, এ্যাক্সাইজ ও ভ্যাট কমিশনার আব্দুল হান্নান শিকদার, খুলনা চেম্বার অব কমার্সের সহ-সভাপতি মোস্তফা জেসান ভুট্টো, নড়াইলের জামাল উদ্দিন ও মেহেরপুরের অজয় সুরেকা।

 

সংবর্ধনা অনুষ্ঠানে অজয় সুরেকা তার বক্তব্যে বলেন, এবারে যারা সর্বোচ্চ আয়কর প্রদান করেছে তাদেরকে সিআইপিতে অন্তর্ভক্ত করা হলে ভবিষ্যতে অন্যান্য ব্যবসায়ীরাও সর্বোচ্চ আয়কর প্রদান করতে উদ্বুদ্ধ হবে।

আরো খবর »