আনন্দ র‍্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে খোকসায় যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Feature Image

খোকসা :  কুষ্টিয়া খোকসায় আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা দ্বিধাবিভক্ত দু’গ্রুপে বিভক্ত হয়ে অনুষ্ঠিত হয়। যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির স্মরণে একমিনিট নিরবতার মধ্যদিয়ে কুষ্টিয়া ৪আসনের সাংসদ গ্রুপ সকাল ১১টার সময় র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

একঐ কর্মসূচীর মধ্যে সন্ধ্যা ৬টার সময় আওয়ামী যুবলীগের অপর সংগঠন সমর্থিত শাফি গ্রুপের সমর্থিত বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে। উভয় গ্রুপই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে গণজোয়ারের পক্ষে ভোটারদের উদ্বুদ্ধ করতে আহ্বান জানান।

 

আলোচনা সভায় বক্তাগণ বলেন দলকে সুসংগঠিত করতে যুব সমাজই প্রথম এগিয়ে এসেছে। অতএব যুব সমাজরাই পারে আওয়ামীলীগকে যুগউপযোগী সংগঠন হিসাবে সমাজের বুকে তুলে ধরতে। সকালে এম.পি গ্রুপের আওয়ামী যুবলীগের আলোচনা সভায় আল মাছুম মুর্শেদ শান্ত এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ৪আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুর রউফ।

 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক কুমারখালী আওয়ামীলীগ আলতাফ মাহমুদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খোকসা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হামিদ, যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান ও বাপ্পী বিশ্বাস রাজু, আলামিন বকুল, সামসুজ্জামান দ্বীন, খাইরুল ইসলাম।

সন্ধ্যায় শাফি গ্রুপের আবু ওবায়দা শাফি এর সভাপতিত্বে উপজেলা আওয়ালীগের কার্যালয়ে সন্ধ্যা সাড়ে ৬টায়ে এক আলোচনা সবা অনুষ্ঠিত হয়। প্রধান অনুষ্ঠানে প্রধান হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাবুল আখতার ও সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক এবং উপজেলা আওয়ামীলগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। এর আগে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপললেক্ষ খোকসা বাজার বাসষ্ট্যান্ড হয়ে এক আনন্দ র্যা লী অনুষ্ঠিত হয়। পরে দলী কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন অশুভ শক্তিকে নস্যাৎ করে দলীয় আনুগত্বে শেখ হাসিনার নির্দেশনায় প্রকৃত আওয়ামীলীগের আদলে যুবলীগকে সাজিয়ে খোকসায় যুবলীগের সাংগঠনিক সুদৃঢ় করা হবে। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের যুবলীগের সকল নেতাকর্মী ও ইউনিয়ন চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

আরো খবর »