খোকসার বি-মির্জাপুরে জাসদের যুবজোটের নতুন কমিটি গঠন

Feature Image

খোকসা:  কুষ্টিয়া খোকসা উপজেলায় বি-মির্জাপুরে জাসদের যুবজোটের নতুন কমিটি গঠন ও মিতালী যুব সংঘ ক্লাবে টেলিভিশন বিতরণ অনুষ্ঠিত হয়। গতকাল সন্ধ্যা ৬টার সময় উপজেলা বুজরুখ মির্জাপুর সমাজ সেবা কেন্দ্রে মিতালী যুব সংঘের উদ্যোগে এক আলো্চনা সভা অনুষ্ঠিত হয়।

 

মিতালী যুব সংঘের সভাপতি মোঃ ইকরাম হোসেন খান চুন্নুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সমাজ তান্ত্রিক দল (জাসদ) এর যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় যুবজোটের সভাপতি রোকনুজ্জামান রোকন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা জাসদ সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক শেখ রুবেল হোসেন, বক্তব্য রাখেন জাসদ কর্মী মোতালেব প্রমূখ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় রোকনুজ্জামান রোকন বলেন, সমাজে ষোসিত দুঃস্থ্য অসহায় মানুষের মানবতার হাতছানি দিয়ে মুখে একটুকরো হাসি দেখতেই জাসদের প্রতিষ্ঠা হয়েছিল। বর্তমান সরকারের ভূল সিদ্ধান্তে সাধারণ জনগন সরকারের সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়ে আছে গুটি কয়েক লোকের লুটতরাজের কারণে। আর এর থেকে বাঁচার একমাত্র পথই হলো জনগনের সরকার প্রতিষ্ঠা করা।

 

আর সেই জন্যই আপনার আগামী নির্বাচনে জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদের মশাল প্রতিকে ভোট দিয়ে অসহায় দুঃস্থ্য মানুষের আহাজারি দুর করতে ভোট দিবেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে এসে মিতালী যুব সংঘ ক্লাবের সভাপতির হাতে টেলিভিশন তুলে দিয়ে বলেন আগামীতেও আপনাদের সাথে জাসদ থাকতে চায়। ঘরোয়া পরিবেশে প্রায় শতাধিক নেতাকর্মীদের উপস্থিতিতে যুবজোটের শোমসপুর ইউয়নে নতুন কমিটি গঠন করা হয়।

 

উপক্ত কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ উজ্জল হোসেন। আগামী ১০দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলা কমিটিতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়।

আরো খবর »