সমাজ সেবক কেএম আব্দুল করিমের প্রথম মৃত্যুবার্ষিতীতে আলোচনা

Feature Image

কাউখালীঃ  সমাজ সেবক ও দানবীর কেএম আবদুল করিম এর প্রথম মৃত্যু বার্ষিকী ১১ নভেম্বর। দিনটি উপলক্ষে সাতুরিয়া নিজ বাসভবনে শনিবার দুপুরে সাতুরিয়া ইঞ্জিনিয়ার এ.কে.এম রেজাউল করিম টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর পক্ষ থেকে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান, আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে আব্দুল জলিল খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম আহসান কবীর। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কাউখালী সদর ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন, শিয়ালকাঠী ইউপি চেয়ারম্যান দেলোয়ার সিকদার, মোসলেম আলী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মোঃ নিরব মল্লিক, সাতুরিয়া ইঞ্জিনিয়ার এ.কে.এম রেজাউল করিম টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ আব্দুর রাজ্জাক সহ-আরো অনেকে। প্রসঙ্গত, রাজাপুরের সন্তান প্রবাসী লেখক, সমাজ সেবক ও রাজনৈতিক ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিমের বাবা ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার সাতুরিয়ার প্রয়াত স্কুল শিক্ষক কে.এম আবদুল করিম সেবায় ও মহৎ কর্মের মাধ্যমে সবাজে নানা অবদান রেখেছেন। তিনি মোসলেম আলী ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা সভাপতি ছিলেন।

 

সাতুরিয়া ইঞ্জিনিয়র একেএম রেজাউল করিম কারিগারি স্কুল অ্যন্ড কলেজর সভাপতি এবং রুকাইয়া প্রোপার্টিসের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন। রাজাপুর ও কাউখালি, আমড়াজুড়ি সহ ঝালকাঠি ও আশপাশের এলাকায় শিক্ষার উন্নয়নে ব্যপক অবদান রাখেন।

আরো খবর »