প্রেমের প্রস্তাব দিতে বান্ধবীকে ২৫টি ‘আইফোন এক্স’

Feature Image

যে কোনও নারীকে প্রেমের প্রস্তাব দিতে সাধারণত ফুল দিয়ে থাকেন পুুরুষরা। আর খুব বেশি হলে একটি আংটি হাতে নিয়ে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করতে পারেন।
বান্ধবীর মন জয় করতেই এমন পন্থা।

কিন্তু চীনা যুবক শেনজেন যে কাণ্ড করেছেন তা রীতিমতো অবাক করার মতো। বান্ধবীকে চমকে দিতে ২৫টি আইফোন এক্স কিনে দিয়েছেন তিনি।

আর ২৫টি আইফোন কিনতে খরচ হল- ২২ থেকে সাড়ে ২৫ লাখ টাকা। তাতে কী! ওই যে বলে, “এভরিথিং ইজ ফেয়ার ইন লাভ অ্যান্ড ওয়ার। ” তাই খরচ নিয়ে ভাবেননি। iPhone X মডেলগুলিকে এরপর এমনভাবে রাখেন যাতে সবমিলিয়ে তা হৃদয়ের আকৃতি নেয়। সেই হৃদয় ভরলেন গোলাপের পাপড়ি দিয়ে। যার ঠিক মাঝখানে একটি বাক্সে রাখলেন একটি আংটি।
তারপরই বান্ধবীকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার প্রস্তাব দিলেন শেনজেন। নাহ, এমন এলাহি আয়োজন বৃথা যায়নি। হাসি মুখে বিয়েতে সম্মতি দেন যুবতী।

প্রেম প্রস্তাবের জন্য যুবকের এহেন আয়োজন দেখে অনেকেই চমকে গিয়েছেন। আবার অনেকে অবাক হয়েছেন এই ভেবে, যে ২৫ টি iPhone X নিয়ে তাঁরা করবেনটা কী!

শেনজেন জানাচ্ছেন, আসলে তাঁরা দু’জনই মোবাইল গেম ও স্মার্টফোনের ভক্ত। আর বান্ধবী যাতে সেরা গেমিং মোবাইলে ইচ্ছে মতো গেম খেলতে পারেন, তার জন্যই এই ভাবনা। কিন্তু শুধু বান্ধবীর জন্যই নয়, শেনজেনের হৃদয় যে সত্যিই কতটা বড়, তারও প্রমাণ মিলল।

বান্ধবীকে একটি ফোন উপহার দিয়ে বাকি iPhone X গুলি তুলে দিলেন নিজের বন্ধুদের হাতে। যাঁরা বান্ধবীকে পেতে নানা সময় নানাভাবে সাহায্য করেছিলেন। এভাবেই তাঁদের ধন্যবাদ জানালেন শেনজেন। এ প্রতিবেদন পড়ে অনেক যুবতীই যে শেনজেনের মতো বয়ফ্রেন্ডের স্বপ্ন দেখবেন, তা কি আর বলার অপেক্ষা রাখে?

আরো খবর »