মিষ্টি প্রেমের বৃষ্টির গল্প ‘হাওয়াই মিঠাই’ (ভিডিওসহ)

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি নিয়মিত মিউজিক্যাল ফিল্মও নির্মাণ করছেন তরুণ নির্মাতা ভিকি জাহেদ। চলতি বছর ঈদুল ফিতরে কণ্ঠশিল্পী তাহসানকে নিয়ে তার মিউজিক্যাল ফিল্ম ‘অপ্রাপ্তি’ বেশ ভালো সাড়া ফেলে। এবার তিনি নির্মাণ করেছেন তার দ্বিতীয় মিউজিক্যাল ফিল্ম ‘হাওয়াই মিঠাই’। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও পারসা ইভানা। ১১ নভেম্বর এটি ইউটিউবে প্রকাশ করা হয়।

এ প্রসঙ্গে ভিকি জাহেদ বলেন, ‘হাওয়াই মিঠাই’ একটি রোমান্টিক মিউজিক্যাল জার্নি। এই জার্নিতে দর্শক দেখবে বৃষ্টি নিয়ে ইরফান-ইভানার প্রেম ও দাম্পত্য জীবনের সুন্দর মুহূর্তগুলো। প্রত্যেকটা জার্নির একটা গন্তব্য থাকে। এই জার্নির গন্তব্য আমাদের জন্য একটি চমকপ্রদ উপলব্ধির জন্ম দিবে।

তিনি আরো বলেন, ভালোবাসার কিছু সুন্দর মুহূর্ত খুব যত্ন করে এতে তুলে ধরা হয়েছে। এই ধরনের কাজ খুব কম করা হয়। দর্শকরা মিউজিক্যাল ফিল্মটি উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।

পারসা ইভানা বলেন, ভিকি ভাইয়ের সঙ্গে আমার এটা প্রথম কাজ। মিউজিক্যাল ফিল্মটি নিয়ে আমি খুব উচ্ছ্বসিত। কারণ বৃষ্টিতে ভিজে এটা আমার প্রথম কাজ। এটি করতে গিয়ে আমি নিজেই বেশ উপভোগ করেছি।

৬ মিনিট ব্যাপ্তির মিউজিক্যাল ফিল্মটি রচনা করেছেন ভিকি নিজেই। এর গানে কণ্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী এহসান রাহী। কথা লিখেছেন মাহী ফ্লোরা। সুর করেছেন এহসান রাহী ও শুভ ডি.এস। চিত্রগ্রহণে ছিলেন বিদ্রোহী দীপন এবং সম্পাদনায় সাইফ রাসেল।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »