লালমনিরহাটে আইজিপি কাপ যুব কাবাডি প্রতিযোগীতায় সদর থানা চ্যাস্পিয়ন

Feature Image

 

লালমনিরহাট থেকে জিন্নাতুল ইসলাম জিন্নাঃ  লালমনিরহাটে আইজিপি কাপ যুব(অনুর্ধ-২১)কাবাডি প্রতিযোগীতায় লালমনিরহাট সদর থানা পুলিশ চ্যাস্পিয়ন হয়েছে। রোববার বিকেলে জেলা পুলিশ লাইন্স খেলার মাঠে সদর থানা পুলিশ পাটগ্রাম থানা পুলিশকে ৪৩-৩২ পয়েন্টের ব্যাবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে আইজিপি কাপ যুব(অনুর্ধ-২১)কাবাডি প্রতিযোগিতায় স্থানীয় পুলিশ লাইন্স খেলার মাঠে প্রধান অতিথি থেকে খেলোয়ারদের মাঝে পুরুস্কার বিতরন করেন, পুলিশ সুপার এসএম রশিদুল হক। অতিরিক্ত পুলিশ সুপার এমএন নাসিরুদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(ইনসার্ভিস ট্রেনিং সেন্টার) শাহ মমতাজুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার লিজা বেগম, সহকারী পুলিশ সুপার (বি সর্কেল) সুশান্ত সরকার, ক্যাপ্টেন অবঃ আজিজুল হক বীরপ্রতীক, গোকুন্ডা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক আবু হায়াত খন্দকার লেলিন,লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম, পাটগ্রাম থানার ওসি অবনি শংকর করসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খেলা শুরু হওয়ার আগে প্রধান অতিথি ফাইনালে অংশ নেয়া দুই দলের খেলোয়ারদের সাথে পরিচিত হন এবং উভয় দলকে সুশৃঙ্খলভাবে খেলার আহবান জানান। দুইদিন ব্যাপী আইজিপি কাপ যুব(অনুর্ধ-২১)কাবাডি প্রতিযোগীতায় লালমনিরহাট জেলার ৫টি থানা অংশ গ্রহন করে। এতে লালমনিরহাট সদর থানা পুলিশ ও পাটগ্রাম থানা পুলিশ প্রয়েন্ট তালিকায় শীর্ষে থেকে ফাইনালে উত্তীর্ণ হয়। রোববার বিকেলে ফাইনাল খেলায় সদর থানা পুলিশ পাটগ্রাম থানা পুলিশকে ৪৩-৩২ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং সেই সাথে টিমটি আগামীতে বিভাগীয় পর্যায়ে খেলার গৌরব অর্জন করে।

 

আরো খবর »