খোকসা মাসিক আইন শৃংখ্যলা সভা অনুষ্ঠিত

Feature Image

কু্ষ্টিয়া:  কু্ষ্টিয়া খোকসা উপজেলা হল রুমে সকাল ১১ টার সময় মাসিক আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়।

খোকসা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সেলিনা বানু এর সভাপতিত্বে খোকসা পৌরসভার মেয়র মোঃ তারিকুল ইসল্ম তারিক, বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাবুল আখতার সহ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান গণ উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলার সকল মুক্তিযোদ্ধা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হুদা, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ কামরুজ্জামান সোহেল।

 

উপজেলা সকল দপ্তরের সকল কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান সহ উপজেলা আইন শৃংখলা কমিটির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

আইন শৃংখলা সভায় সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন বাজারে চুরি মাদক সন্ত্রাস ও কোচিং বানিজ্য এবং জনগনের জান মালের নিরাপত্তা বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।
মাসিক সভায় সমাজের মরন ব্যাধি মাদক কে প্রতিহত করতে আরো জোরাল পদক্ষেপ ও থানা পুলিশ এবং অভিভাবকদের স্ব -চেষ্ট হওয়ার প্রস্তাব করা হয়।
মাদকের বিরুদ্ধে সকলকে জনমত সৃষ্টিকরে প্রতিহত করার প্রস্তাব করা হয়।
সভায় আগামী ৪ঠা ডিসেম্বর খোকসা মুক্ত দিবস উপলক্ষে প্রয়জনিয় ব্যাবস্থা গ্রহনে বিষধ আলোচনা হয়।
সভাপতির প্রস্তাবে খোকসা মুক্তদিবস পালনে সাবেক মুক্তিযোদ্ধাকমান্ডার মোঃ ফজলুল হক কে আহব্বায়ক করে কমিটি গঠন করে দেন।

উপজেলার ভোক্তা অধিকার আইন বিষয়ে একটি আলোচনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী সভায়কে সকল ভোক্তাদের নিরাপদ খাবার ও পণ্য নিশ্চিত করনে বিশেষ তাগিতদেন। তিনি আরো বলেন প্রয়জনে মোবাইল কোর্ট পরিচালনা করে ভোক্তা অধিকার নিশ্চিত করা হবে বলে জানান। পরে সকলকে মাসিক সভায় অংশ গ্রহন করায় ধন্যবাদ দিয়ে সভা অনুষ্ঠান শেষ করেন।

আরো খবর »