গনসংযোগ ও পথ সভা করলেন সাবেক সংসদ সদস্য সুলতানা তরুন

Feature Image

 

কুমারখালীর চরসাদীপুর ইউ,পি,তে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নৌকা মার্কা প্রতিকে ভোট চেয়ে ব্যপক গনসংযোগ করেছেন সাবেক সংসদ সদস্য ও আবুল হোসেন তরুনের সহধর্মীনি মোছাঃ সুলতানা তরুন ।

আজ সোমবার দুপুর ১২ টার দিকে সুলতানা তরুন কুমারখালী খোকসা -আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার ও আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী হয়ে তিনি কুমাখালীর চরসাদীপুরে ইউ,পি,এর বিভিন্ন ওয়ার্ড গ্রাম ও মহল্লাতে নৌকা মার্কা প্রতিকে ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ করেছেন।

গনসংযোগে বর্তমান আওয়ামিলীগ সরকারের নানা উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন গ্রাম চর সাদিপুরের মানুষের কাছে। গনসংযোগ ও পথ সভায় চরসাদীপুর ইউ,পি আওয়ামিলীগ সভাপতি ও ইউ,পি চেয়ারম্যান জনাব,তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ভাষণে সুলতানা তরুন পদ্মা সেতু,রুপপুর পারমাণুবিক বিদ্যুৎ কেন্দ্র, ভিজিটি,ভিজিএফ,গর্ভকালীন ভাতা,রাস্তা ঘাট, ব্রীজ, কালভার্ট সহ সরকারের নানান উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা তুলে ধরেন। এ সময় চর সাদিপুর ইউ,পি চেয়াম্যান ও আওয়ামিলীগ সভাপতি জনাব তোফাজ্জল হোসেন বলেন সুলতানা তরুন যখন সংসদ সদস্য ছিলেন তখন চর সাদিপুর ইউ,পি তে কোটি কোটি টাকার উন্নয়ন মূলক কর্মকান্ড হয়েছে।

তিনি কুমারখালীবাসিকে অন্তর থেকে ভালবাসেন। আমরা চায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমারা কুমারখালীবাসি সুলতানা তরুনকে নৌকা মার্কা প্রতিকে দেখতে।
এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন চর সাদিপুরের সাবেক ইউ,পি সদস্য জনাব মোঃ আসলাম হোসেন ও বর্তমান ইউ,পি সদস্য মোঃ জহুরুল ইসলাম, মোঃ রেজন আলী খাঁ, মোঃ আঃ করিম সহ সংকর সাহা, মোঃ নান্নু, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আলম, মোঃ মামুন হোসেন সহ স্থানীয় আরো অনেকে।

আরো খবর »