কালকিনিতে জেএসসি পরীক্ষার্থীকে আটকের ঘটনায় ডাসার থানা পুলিশের বিরুদ্ধে গ্রামবাসীর বিক্ষোভ

Feature Image

মাদারীপুর থেকে মোঃ ইকবাল হোসেন : মাদারীপুরের কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পশ্চিম বালিগ্রাম গ্রামের মোক্তার ফকিরের ছেলে চলতি বছরের জেএসসি পরীক্ষার্থী রিয়াজুল ফকির(১৪)কে ডাসার থানা পুলিশ কর্তৃক আটকের প্রতিবাদে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালপুর হাট ব্রীজ সংলগ্ন স্থানে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল প্রদর্শন করেছে গ্রামবাসী। আজ(সোমবার) সন্ধ্যায় ৫পিচ ইয়াবা সহ তাকে আটক করা হয়েছে বলে পুলিশ দাবী করলেও গ্রামবাসীর অভিযোগ ডাসার থানা পুলিশ ধরা ছারার বাণিজ্যে তাকে ফাঁসিয়েছে।

বিক্ষোভকারীরা ঢাকা-বরিশাল মহাসড়ক বন্ধকরে অবরোধ করায় চরম যানজটের সৃষ্টি হয় এবং এতে চরম ভোগান্তির শিকার হয় যাত্রীরা। তবে এঘটনার প্রেক্ষিতে ডাসার থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক বলেন ‘ রিয়াজুল ফকিরকে ৫পিচ ইয়াবা সহ আটক করা হয়েছে। আর সে সোহেল নামের একজনের কাছ থেকে সেটি কিনেছে বলে স্বীকার করেছে। আমরা মাদক সহ কাউকে আটক করলে যদি গ্রামবাসী অবরোধ করে তবেতো অপরাধ নিয়ন্ত্রন করা অসম্ভব হয়ে পড়বে। আমরা অপরাধ নিয়ন্ত্রনে গ্রামবাসীর সহযোগিতা কামনা করি।

তবে আটককৃত জেএসসি পরীক্ষার্থী রিয়াজুল ফকির অপরাধী না হলে তাকে ছেড়ে দেয়া হবে বলে মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দেব আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয় এবং যান চলাচল স্বাভাবিক হয়ে ওঠে।

আরো খবর »