সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফেসবুক আইডি খোলার নির্দেশ

Feature Image

মোরেলগঞ্জ(বাগেরহাট) থেকে মোঃ শামীম আহসান মল্লিকঃ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার সবকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামে ফেসবুক আইডি খোলার নির্দেশনা প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো: কামরুজ্জামান। তিনি বলেন, প্রতিটি বিদ্যালয়ের (৩০৯ টি)ফেসবুক আইডি থাকলে শিক্ষকদের অফিসমুখী হতে হবেনা। যেকোন নির্দেশনা ,অফিস আদেশ সহ সবকিছুই স্ব স্ব আইডি থেকে শিক্ষকরা নিয়ে নিতে পারবে।

মঙ্গলবার সকালে মোরেলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভায় উপজেলা নির্বাহী অফিসার এ কথা বলেন। তিনি আরো বরেন, প্রতিটি বিদ্যালয়ে মিট দ্যা মিল চালু করা সহ শিক্ষদের বিদ্যালয় মুখী হয়ে যথাযথ নিয়ম ও নির্দেশনা মেনে চলতে হবে।

উপজেলা নবাগত উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা ইনষ্ট্রাক্টর বাবলু রায়, উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুবীর কুমার ঘোষ, বিশ^জিত কর্মকার, মোস্তাকিন বিল্লাহ, শিক্ষক নেতা হাওলাদার এনছান উদ্দিন, ওমর ফারুক তালুকদার, প্রধান শিক্ষক আবুল বাশার প্রমুখ।সভায় ৩০৯ জন প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন।

আরো খবর »