লালমনিরহাটে পৃথক অভিযানে মাদকসহ আটক-৪

Feature Image

লালমনিরহাট থেকে জিন্নাতুল ইসলাম জিন্নাঃ  লালমনিরহাটে পৃথক অভিযানে ১৫০ পুরিয়া হেরোইন, ৩০০ বোতল ফেন্সিডিল ও ১৫২পিস ইয়াবাসহ ৪ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে ও মঙ্গলবার দুপুরে জেলা শহরের স্টেডিয়ামপাড়া ও সেনামৈত্রী হকার্স মার্কেট থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, লালমনিরহাট শহরের শেখ রাসেল শিশুপার্ক এলাকার আকমল হোসেনর ছেলে মতিয়ার রহমান মিঠু (২৬) স্টেডিয়ামপাড়া এলাকার সুবল চন্দ্রের ছেলে রিমন বর্মন (২১), একই এলাকার মৃত জয়নাথ রায়ের ছেলে ভুবেন চন্দ্র রায় (৩০) ও ডা. মৃত যোগেশ রায়ের ছেলে রিপন রায় (৩৫)।

লালমনিরহাট সদর থানার উপ পরিদর্শক (এসআই) সেলিম রেজা চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর থানা পুলিশ সেনামৈত্রী হকার্স মার্কেট এলাকা থেকে ১৫০ পুরিয়া হেরোইনসহ মতিয়ার রহমান মিঠু ও রিমন বর্মন নামে দুই মাদক বিক্রেতাকে আটক করে। পরে অপর একটি অভিযানে সদর থানা পুলিশ স্টেডিয়ামপাড়া থেকে ১৫২ পিস ইয়াবাসহ ভুপেন চন্দ্র ও রিপন রায়কে আটক করেন।

অপরদিকে গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ সহকারী (এসআই) মিজানুর রহমান মিজান জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গন্ধমরুয়া এলাকায় অভিযান চালিয়ে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা ফেন্সিডিল গুলো ফেলে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে না পাড়লেও পলাতক ফেন্সিডিল ব্যবসায়ীদের শনাক্ত করেছেন বলে তিনি জানান।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে সদর ও আদিতমারী থানায় পৃথক তিনটি মামলা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) সুশান্ত সরকার নিশ্চিত করেছেন।

আরো খবর »