সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে মহিউদ্দিন চৌধুরীকে

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে বৃহস্পতিবার বিকেলে সিঙ্গাপুর নেয়া হচ্ছে।

মহিউদ্দিন চৌধুরীর ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অস্ত্রোপচারের জন্য আজ বিকেলে বাবাকে সিঙ্গাপুরে নেয়া হচ্ছে।

এদিকে, সকালে চট্টগ্রামের এ নেতার ব্যক্তিগত সহকারী ওসমান গনি জানান, মহিউদ্দিন চৌধুরীর অবস্থা এখন একটু উন্নতির দিকে। তাকে উন্নত চিকিৎসার জন্য আজ বিকেল ৪টায় এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হবে। দুপুরের মধ্যেই আমরা স্কয়ার হাসপাতাল ছাড়ব।

এর আগে মঙ্গলবার মহিউদ্দিন চৌধুরীর ছেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তার অবস্থা আরেকটু স্ট্যাবল হলে সিঙ্গাপুরে নিয়ে যাব। সেখানেই তার অপারেশন হবে। সেজন্য যাবতীয় প্রস্তুতি নেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে মহিউদ্দিনের শারীরিক অবস্থা হঠাৎ খারাপ হলে প্রথমে তাকে চট্টগ্রামের মেহেদীবাগে বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। সকালে তার অবস্থার কিছুটা উন্নতি হলে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে আনা হয়।

স্কয়ার হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. মীর্জা নাজিম উদ্দিন ও ডা. এম এ ওয়াহাব খানের তত্ত্বাবধানে মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসা চলে। ডা. নাজিম উদ্দিন জানান, মহিউদ্দিন চৌধুরীর অবস্থা আগের চেয়ে কিছুটা ভালো। গত রোববার রাতে কিডনি ডায়ালাইসিস করা হয়। তবে হৃদরোগের উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »