কালীগঞ্জে ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যা

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

লালমনিরহাট থেকে জিন্নাতুল ইসলাম জিন্না: পারিবারিক বিবাদের জেরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় আলো মনি(৪) নামে এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকার একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশু আলো মনি ওই এলাকার আলমগীর হোসেনের মেয়ে।

কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) রাজু আহমেদ জানান, আলমগীরের সাথে দীর্ঘদিন ধরে তার প্রতিবেশী আশরাফুলের স্ত্রী লাকী বেগমের বিবাদ চলে আসছে। ইতিপুর্বে টিউবয়েলে বিষ দিয়ে আলমগীরের পুরো পরিবারকে হত্যার চেষ্টা চালায়। যা আদালতে মামলাটি বিচারাধিন রয়েছে।

এরই জের ধরে বুধবার রাতে মেয়েকে বাড়িতে রেখে কাজের প্রয়োজনে আলমগীর ও তার স্ত্রী আফরোজা বেগম বাড়ির বাহিরে বেড়াতে যায়। এ সুযোগে লাকী বেগম শিশু আলো মনিকে গলা টিপে হত্যা করে পাশের পুকুরে ফেলে দেয়।

বাড়ি ফিরে মেয়ে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজা খোঁজির পর গভির রাতে পাশের পুকুরের আলো মনির মরদেহ ভাসতে দেখতে পায়। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় মেয়েকে হত্যার অভিযোগে লাকী বেগমকে প্রধান করে অজ্ঞতনামা আরো দুই তিনজনকে আসামী করে কালীগঞ্জ থানা একটি হত্যা মামলা দায়ের করেন আলো মনির মা আফরোজা বেগম।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি সার্কেল) হোসেন শহীদ সোহরাওয়ার্দী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিবাদের জের ধরে এ ঘটনা ঘটাতে পারে বলে তিনি শুনেছেন, তবে বিষয়টি তদন্ত না করে কিছুই বলা যাচ্ছে না বলে জানান। হত্যা মামলা হয়েছে, আসামীদের গ্রেফতারে জোড় চেষ্টা অব্যহত রয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »