তারেক রহমানের নেতৃত্ব আল্লাহ প্রদত্ত   

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেছেন ২০ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ। তারেক রহমানের নেতৃত্ব ও ভঙ্গিকে আল্লাহ প্রদত্ত বলে দাবি করেন তিনি। বিএনপির এই নেতা সঠিক সময়ে লন্ডন থেকে দেশে ফিরে এসে নেতৃত্ব দেবেন বলেও আশা করেন পার্থ।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন। বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরাম এই আলোচনা সভার আয়োজন করে।

আন্দালিব রহমান পার্থ বলেন, ‘তারেক রহমানকে নিয়ে এতো অল্প সময়ে কথা বলা যাবে না। তবে একটি কথা বলতে চাই, আদালতের কোনো কলমের খোচা বা নির্বাহী আদেশ দিয়ে তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখা যাবে না।’

সরকারের বিভিন্ন নীতিরও সমালোচনা করেন ২০ দলীয় জোটের এই শীর্ষ নেতা। সরকারপ্রধানকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘দেশের ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক তারেক রহমান ও আমার নেত্রীর (খালেদা জিয়া) প্রতি অত্যাচার বন্ধ করে পেঁয়াজের দামের দিকে নজর দেন। পদ্মা সেতুর অর্থ নিয়ে যা শুরু করেছেন, সেই রকম পেঁয়াজ নিয়ে শুরু করেছেন। এখন সবাই পেঁয়াজকে ‘পদ্মা ফল’ বলা শুরু করেছে।’ আওয়ামী লীগের পতন দেশের মানুষ স্মরণ রাখবে বলেও মন্তব্য করেন তিনি।

বিজেপির চেয়ারম্যান ও বাংলাদেশ ছাত্র ফোরামের প্রধান উপদেষ্টা ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ’র সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল প্রমুখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »