মডেল হতে আগ্রহী বুবলী

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: প্রথমে সংবাদপাঠিকা হিসেবে পরিচয় ধারণ করলেও বর্তমানে চিত্রনায়িকা হিসেবেই পরিচিত বুবলী। এ পর্যন্ত তার অভিনীত চারটি ছবি মুক্তি পেয়েছে।

সবগুলো ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন শাকিব খান। শুটিং করছেন ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে। এতেও তার নায়ক শাকিব খান।

এবার শাকিব খানেরই প্রযোজনায় ‘প্রিয়তমা’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। প্রয়াত ফারুক হোসেনের গল্পে ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। নায়ক যথারীতি শাকিব।

এ ছবি প্রসঙ্গে বুবলী বলেন, ‘অনেকেই হয়তো নিজের চলচ্চিত্র নিয়ে ভিন্নরকম কথা বলেন। আমার এই বলাটা শুধু বলার জন্যই নয়, প্রিয়তমার গল্প সত্যিই খুব সুন্দর। ভীষণরকম ভালোলাগা ঘিরে আছে এই চলচ্চিত্রের গল্পকে নিয়ে।’

সোমবার এ নায়িকার জন্মদিন। বিশেষ কোনো আয়োজন না থাকলেও দিনটি পরিবারের সঙ্গেই ঘরোয়াভাবে উদযাপন করবেন তিনি। তবে দিনটি উপলক্ষে নতুন একটি ইচ্ছার কথা জানিয়েছেন বুবলী। বিজ্ঞাপনের মডেল হতে চান তিনি। তবে সেটি অবশ্যই প্রতিষ্ঠিত কোম্পানির মানসম্মত পণ্য হতে হবে।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘আমি যদি বিজ্ঞাপনে কাজ করি তাহলে সেটির গুণগত মান অবশ্যই ভালো হতে হবে। যাতে এর ভোক্তারা বলতে পারেন, মেয়েটি ভালো একটি পণ্যের বিজ্ঞাপন করেছে। এবং আমার প্রতি তারা যাতে আস্থা রাখতে পারেন।’

প্রসঙ্গত, বুবলী অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবিগুলো হল, বসগিরি, শুটার, রংবাজ, অহংকার। এরমধ্যে বসগিরি ও শুটার ছবি ব্যবসাসফল হয়। রংবাজ পুঁজি ফেরত পেলেও নির্মাণে অদক্ষতার কারণে অহংকার ছবিটি মুখ থুবড়ে পড়ে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »