বখাটেকে থাপ্পড় দিলেন মৌসুমী!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর সামনেই এক বখাটে ইভটিজিং করছিল। বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে না পেরে উত্যক্তকারীকে থাপ্পড় মারেন মৌসুমী।

সোমবার রাজধানীর কোক স্টুডিওতে এমন ঘটনা ঘটে। এ সময় আশেপাশে থাকা লোকজনের ভিড় জমে যায়। তবে এটি বাস্তব কোনো ঘটনা নয়। একটি ভোগ্যপণ্যের বিজ্ঞাপনচিত্রে এমন দৃশ্য দেখা যাবে। এতে মডেল হয়েছেন মৌসুমী। এটি নির্মাণ করছেন মেহেদী হাসিব।

মৌসুমী বলেন, ‘হাসিবের সাথে এর আগেও কাজ করেছি। একটু সময় নিয়ে খুব নিখুঁতভাবে কাজটি ফুটিয়ে তুলে সে। এছাড়াও সেট বানানোর ক্ষেত্রে বেশ নাম আছে হাসিবের। যেমন এই বিজ্ঞাপনের জন্যও বানানো হয়েছে ৪০ ফুটের একটি লিভিং রুম। যার প্রতিটি কর্ণারে আছে নতুনত্ব।

নির্মাতা মেহেদী হাসিব বলেন, ‘চিত্রনায়িকা মৌসুমীর ব্যাপারে দর্শকদের আগ্রহ একটু বেশিই থাকে। তাই তাকে নিয়েই এই বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়েছে। আগামী মাস থেকে বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে এটি প্রচারিত হবে।’

ডট থ্রি প্রোডাকশন লিমিটেডের ব্যানারে নির্মাণাধীন এই বিজ্ঞাপনচিত্রে বিশেষ দৃশ্য ছাড়াও রয়েছে ব্যক্তি জীবনে নায়িকা মৌসুমীর সাধারণ জীবন যাপনের কিছু প্রাণবন্ত দৃশ্য, রয়েছে তার রান্না ঘরের খবরও। এই ভোগ্যপণ্য প্রতিষ্ঠানটির দুই বছরের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন মৌসুমী।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »