শার্শায় সাড়ে ৩৩ লক্ষ হুন্ডির টাকা সহ ৪ পাচার কারী আটক

Feature Image

 

বেনাপোল থেকে আরিফুজ্জামান আরিফঃ যশোর শার্শার শ্যামলাগাছি থেকে ৩৩লক্ষ ৫০ হাজার হুন্ডির টাকা সহ ৪পাচারকারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার সময় যশোর-বেনাপোল মহাসড়কের শার্শার শ্যামলাগাছি নামক স্থানে পুলিশ অভিযান চালিয়ে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি ইজিবাইকের ৪ যাত্রী কে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী করে পায়ের সাথে বিশেষ কায়দায় বাঁধা ৩৩লক্ষ ৫০ হাজার হুন্ডির টাকা উদ্ধার করে।
আটককৃতরা হচ্ছে, নড়াইল জেলার নাড়াগাতি উপজেলার পানিপাড়া গ্রামের মোহাম্মাদ শেখ’র ছেলে আনিছ শেখ (২৬), হাসিয়াল গ্রামের লুৎফর ফকির’র ছেলে জীবন ফকির (২১), আবু বক্কার’র ছেলে এনামুল শেখ (৩০), জয়নগর গ্রামের আলম শিকদার’র ছেলে রিয়াদ শিকদার (১৯)।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শার্শা থানার এস,আই রফিকুল ইসলাম, এস,আই দিবাকর মালাকর, এ,এস,আই কামাল হোসেন ও এ,এস,আই আজমল হোসেন যশোর-বেনাপোল মহাসড়কের শার্শার শ্যামলাগাছি নামক স্থানে অভিযান চালিয়ে বেনাপোল থেকে ছেড়ে আসা একটি ইজিবাইকের ৪ যাত্রী কে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী করে পায়ের সাথে বিশেষ কায়দায় বাঁধা ৩৩লক্ষ ৫০ হাজার হুন্ডির টাকা উদ্ধার করে।

পরে শার্শা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল ওয়াদুদ ও স্থানীয় সাংবাদিকসহ স্থানীয় লোকজনের উপস্থিতিতে টাকাগুলি গননার পর জব্দ দেখানো হয়।

আরো খবর »