দামুড়হুদায় মাদক বিরোধী অভিযান মহিলাসহ ৪জন আটক

Feature Image

চুয়াডাঙ্গা:  চুয়াডাঙ্গার দামুড়হুদায় আবারো ৪ মাদক সেবনকারী ও ব্যবসায়ী জেল জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আটককৃতরা হলো নিশিত পাল (২২)ও জুয়েল রানা (২৩) ওসমান (৩৩) ও দুলি খাতুন (৪৩)। ঝিনাইদহের বৈডাঙ্গা গ্রামের শংকর পালের ছেলে ও জুয়েল একই গ্রামের আবুল খায়েরের ছেলে, ওসমান দামুড়হুদার দলকা লক্ষিপুর গ্রামের ওমর আলীর ছেলে, ও দুলি খাতুন দামুড়হুদার গোপালপুর গ্রামের খাল পাড়ার লিটনের স্ত্রী। মঙ্গলবার দুপুরে দামুড়হুদা উপজেলা নির্বাহি অফিসার নির্বাহী ম্যাজিট্রেট রফিকুল হাসান এই আদালত পরিচালনা করেন। দামুড়হুদা মডেল থানা পুলিশ ও চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা এদেরকে আটক করে।

আদালত সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে দামুড়হুদা মডেল থানার এস আই শ্যামল চন্দ্র সমদ্দার সঙ্গীয় ফোস নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার দর্শনা রেল গেট থেকে নিশিত পাল ও জুয়েলকে মদ্যপ অবস্থায় আটক করে। পরে দুপুর দেড়টার দিকে উপজেলা নির্বাহী অফিসার কে সংবাদ দিলে উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিট্রেট রফিকুল হাসান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে উভয়কে ১০হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ১মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন। উভয় ১০হাজার টাকা করে ২০হাজার টাকা মরিমানা পরিষোধ করে মুক্ত হন।

অপর দিকে চুয়াডাঙ্গা মাদক দ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদা দলকালক্ষীপুর গ্রামের ওমর আলীর ছেলে ওসমান কে(৩৩) তার বাড়ী থেকে ৪শ’গ্রাম গাজাসহ আটক করে, একই সময় তারা দামুড়হুদার গোপালপুর গ্রামের খাল পাড়ার লিটনের স্ত্রী দুলি খাতুন কে(৪৩) তার বাড়ী থেকে ৩শ’গ্রাম গাজাসহ আটক করে। পরে বিকাল ৩টার দিকে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারকে সংবাদ দিলে উপজেলা নির্বাহী অফিসার নির্বহী ম্যাজিট্রেট রফিকুল হাসান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওসমানকে ৬মাস ও দুলি খাতুনকে ৮মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন।

উল্লেখ্য গতকাল সোমবার সন্ধায় দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেনের নেতৃত্বে এস আই গফুর,এস আই আব্দুল বাকি,দর্শনা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ সুনিত কুমার গাইন, এস আই তপন কুমার নন্দী, এ এস আই, সাজেদুল, এ এস আই ইজাজ ঝটিকা অভিযান চালিয়ে ১৪ জন মাদক সেবী ও মাদক ব্যাবসায়ীকে আটক করে। পরে রাত সাড়ে ৮টার দিকে দামুড়হুদা বাসষ্ট্যান্ডে ভ্রাম্যমান আদালত বসিয়ে ৮জনের ১৫ দিনের ও ২জনের ৭দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ দেন ও বাকি ৪জনের মুচলেখা নিয়ে ছেড়ে দেন। ঐ আদালত পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিট্রেট রফিকুল হাসান।

আরো খবর »