বিচ্ছেদের পর নতুন প্রেমে প্রিয়াঙ্কা?

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: ভালোবেসে সংসার বেঁধেছিলেন টলিউড অভিনেতা রাহুল ব্যানার্জি ও অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এ দম্পতির সহজ নামে এক পুত্র সন্তান রয়েছে। কিন্তু পুত্র সহজের জন্মের পর তাদের দূরত্ব বাড়তে থাকে। শেষ পর্যন্ত বিবাহ বিচ্ছেদ হয় এ জুটির।

শোনা যাচ্ছে, নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন প্রিয়াঙ্কা সরকার। পরিচালক শুভজিৎ মিত্রের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। এ নিয়ে টলিপাড়ায় জোর গুঞ্জন চলছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

এ বিষয়ে জানতে চাইলে প্রিয়াঙ্কা সরকার সংবাদমাধ্যমে বলেন, ‘এটা নিতান্তই গুজব। শুভজিতের সঙ্গে আমি অনেক কাজ করেছি। আমাদের বন্ধুত্ব প্রায় দেড় দুই বছরের মতো। কাজের মাধ্যমেই আমাদের আলাপ, কাজের কারণেই আড্ডা দেয়া। ইন্ডাস্ট্রিতে আমার বন্ধু খুব কম, তাই প্রায়ই আমরা একসঙ্গে সিনেমা দেখতে যাই। আমাদের একটা ছোট গ্রুপ আছে। ওর সঙ্গে ঘোরাঘুরি করা মানে কিন্তু প্রেম করা নয়।’

আগামী জানুয়ারি থেকে শুরু হবে প্রিয়াঙ্কার নতুন সিনেমার শুটিং। এ কারণে ফিটনেসের উপর ভীষণ জোর দিয়েছেন তিনি। রোজ নিয়ম করে জিমে যাচ্ছেন। মাপা খাওয়া-দাওয়া করছেন। সব মিলিয়ে দারুণ ব্যস্ত এই অভিনেত্রী।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »