চার সাহসী নারীকে সংবর্ধনা দিলো পুনাক ফুর্ডপার্ক

Feature Image

কর্ণফুলী প্রেজেন্টস নারীর চোখে বাংলাদেশ পাওয়ার্ড বাই ক্লেমন কর্মসূচীতে অংশপগ্রহণকারীদের পুনাক ফুর্ডপার্কের পক্ষ থেকে সংবর্ধনা

‘নারীর চোখে বাংলাদেশ’ এই শিরোনাম কে বুকে ধারন করে চার সাহসী নারী মটর বাইকে(স্কুটিতে) করে ঘুরছে সারা বাংলাদেশ,ঘুরছে ৬৪ জেলা। গত মঙ্গলবার তারা কুষ্টিয়া পৌছে শিলাইদাহ রবি ঠাকুরের কুঠি বাড়ি ও লালন আখড়া ভ্রমণ করেন।

গতকাল এই ৪ নারী সকাল ১০টায় কুষ্টিয়া মেরিট স্কুলের ছাত্রীদের কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার বিষয়বস্তু ছিল, নারী স্বাস্থ্য, বয়ঃসন্ধি সচেতনতা, বাল্যবিবাহ রোধ,মুক্তি যুদ্ধের চেতনা তুলে ধরা,ইভটিজিং প্রতিরোধে করনিয় সহ দেশের পর্যটন শিল্পকে কিভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়। মেয়েরা যেন ঘর থেকে বের হয়ে টাভেলিং করে সেটাও জানান দিচ্ছে প্রতিটি স্কুলে গিয়ে গিয়ে। আত্মরক্ষার জন্য সচেতন করছে মেয়েদের । এরপর অনুষ্ঠান শেষে পুনাক পার্কের পক্ষ থেকে তাদের সংবর্ধনা দেওয়া হয়। তারা পুনাক ফুড পার্ক, কুষ্টিয়াতে অাসলে তাদেরকে ফুল দিয়ে সংবর্ধনা জানান প্রোপাইটার এম এম আলিমুল হক সনজু।

তাদের সহযোগিতা করছে, কর্ণফুলী প্রেজেন্টস নারীর চোখে বাংলাদেশ পাওয়ার্ড বাই ক্লেমন । ঢাকা মেডিকেল কলেজের ছাত্রী সাকিয়া হক ও মানসী সাহা তুলি , ময়মনসিংহ মেডিকেল কলেজের ছাত্রী ফারিয়া ফেরদৌস ও ইডেন কলেজের ছাত্রী অাসমা অাক্তার এই কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
নারীদের অগ্রযাত্রার ঝান্ডা নিয়ে এগিয়ে যাক এ ভ্রমন কন্যাগন।

আরো খবর »