৫ম বারের মত সেরা অফিসারের স্বীকৃতি পেলেন এস আই মিলটন

Feature Image

কুষ্টিয়াঃ ৫ম বারের মত সেরা অফিসারের স্বীকৃতি পেলেন কুষ্টিয়া কুমারখালী থানার এসআই (নিঃ) মিলটন কুমার দেব দাস। গতকাল কুষ্টিয়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভাই কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম মেহেদী হাসান বিপিএম, পিপিএম,(সেবা) মিলটন কুমার দেব দাসকে কুষ্টিয়া জেলার শ্রেষ্ট এসআই নির্বাচিত করেন। পরে তাকে শ্রেষ্ট এসআই এর স্বীকৃতি সরুপ ক্রেষ্ট তুলেদেন।

জানাযায়, মাদক, অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার, ওয়ারেন্ট অাসামী অাটকসহ সব কেটাগরিতে শ্রেষ্ট নির্বাচিত হয়।
এসআই মিলটন কুমার দেব দাস জানান, প্রতি মাসের নেই এবারও অামি শ্রেষ্ট নির্বাচিত হয়েছি। এর সব অবদান কুষ্টিয়ার পুলিশ সুপার, সারকেল এসপি ও কুমারখালী থানার অফিসার ইনচার্য অাব্দুল খালেক স্যারের, আর তাদের সহযোগিতার কারণে অামি ৫ম বারের মত শ্রেষ্ট এসআই নির্বচিত হয়েছি। তারা অামাকে কাজ করার সুযোগ না দিলে অামি এই অর্জন অানতে পারতাম না। অামি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স যারি করেছি।
তিনি সকল সহকর্মী ও কুমারখালি বাসীকে সহযোগীতা করার জন্য ধন্যবাদ জানান।

কুমারখালী থানির অফিসার ইনচার্জ অাব্দুল খালেক বলেন, মিলটন তার কাজের স্বীকৃতি পেয়েছে। এই স্বীকৃতি পাওয়ায় তার দেশের জন্য কাজ করার অারো বেশি অনুপ্রেরণা যোগাবে।
একটি সুত্রে জানা যায়, কিছু মাদক ব্যবসয়ী এসআই মিলটন দেব দাসের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং তাকে সরানোর জন্য বিভিন্ন ভাবে চেষ্টা করে যাচ্ছে।

আরো খবর »