আ. লীগ সরকার হচ্ছে ধর্ম নিরপেক্ষ অসাম্প্রদায়িক সরকার

Feature Image

জেলা প্রতিনিধি,স্বাধীনবাংলা২৪.কম

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু: মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় বলেছেন- বর্তমান আওয়ামীলীগ সরকার হচ্ছে ধর্ম নিরপেক্ষ অসাম্প্রদায়িক সরকার । জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর  যার যার ধর্ম  সেই সেই পালন করতে পারে ।  তিনি বলেন-ইসলামিক ফাউন্ডেশন কে করেছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ।বাংলাদেশের প্রতিটি জেলায়  জেলায় জামাত শিবির যে নেটওর্য়াক ছিল ইসলামী বাংকের মাধমে বিদেশ থেকে মসজিদ-মাদ্রাসা নির্মানের কথা বলে বিদেশ থেকে অনুদান এনে  সেই টাকা জঙ্গি তৈরীও নাশকতা কাজে ব্যবহার করা হতো । তিনি বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া  বিদেশ থেকে এতিমদের নাম বিক্রি করে  ছোট-ছোট এতিম ভাইদের কোটি কোটি টাকা এনে জিয়া  অর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে ।  এতিমদের টাকা আত্মসাতের মামলা হয়েছে এই তার বিচার শুরু হয়েছে  তার সাজা হবে । এই কারনে পরে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা সৌদি সরকারের সাথে চুক্তি করেছে । বর্তমান সরকারের মাধ্যমে সৌদি সরকার যে অনুদান  দিচ্ছে সেই টাকা দিয়ে প্রতিটি উপজেলায় ১৮ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক একটি মসজিদ ও একটি ইসলামিক কমপ্লেক্র তৈরী হবে । তিনি আরো বলেন-জাতি জনক বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর  সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে । বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনা পর পর দুই ক্ষমতায় আসার ফলে ঘিওর-দৌলতপুর-শিবালয়  শিক্ষ প্রতিষ্ঠান , রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে । ইতিমধ্যে ঘিওর-দৌলতপুর মেইন সড়কের কাজ প্রায় শেষ হয়েছে । বর্তমান সরকারের এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আগামীতে আবারও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার পাশে থাকতে উপস্থিত মুসুল্লিদের প্রতি আহবান জানান । আবারো আওয়ামীলীগের নৌকায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান ।

শুক্রবার রাত ৯ টায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইয়াদ আলী দারুল উলুম এতিমখানা ও মাদ্রাসার ১১ তম বাৎসরিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় একথাগুলো বলেছেন ।

চকমিরপুর ইয়াদ আলী দারুল উলুম মাদ্রাসার ও এতিমখানার সভাপতি মহিদুর রহমান মুক্তার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন -জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস প্রমূখ । এছাড়া উপস্থিত ছিলেন- দৌলতপুর থানা অফিসার ইনচার্জ রকিবুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,শওকত আলী খান, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ,উপজেলা যুবলীগ আহবায়ক হুমায়ুন কবির,চকমিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক ,আওয়ামীলীগ নেতা শামছুর রহমান শাহিন,এ্যাড: মনির হোসেন সহ নেতাকর্মী ।

স্বাধীনবাংলা২৪.কম/আমআর

আরো খবর »