জায়েদ-পরীর রোমান্স (ভিডিওসহ)

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: তৃতীয়বারের মতো জুটি বেঁধে রূপালী পর্দায় হাজির হচ্ছেন জায়েদ খান ও পরীমনি। তাদের অভিনীত ছবির নাম ‘অন্তর জ্বালা’। আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে মালেক আফসারি পরিচালিত এই ছবি।

এরই ধারবাহিকতায় ‘ছোট ছোট কিছু আশা’ শিরোনামের ছবিটির টাইটেল সং মুক্তি দেওয়া হলো। আজ রোববার সন্ধ্যায় ইউটিউবে গানটি মুক্তি পায়। এসআই টুটুল ও ন্যান্সির গাওয়া গানটির সুর-সংগীত করেছেন আলী আকরাম শুভ।

ইতিমধ্যে ইউটিউবে ‘অন্তর জ্বালা’ টিজার প্রকাশ করা হয়েছে। যা দেখে ছবিটির প্রশংসা করেছেন চলচ্চিত্রপ্রেমীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে জায়েদ-পরীর ভক্তরাও বেশ আশাবাদী মন্তব্য করছেন ছবিটি নিয়ে।

নির্মাতা মালেক আফসারী বলেন, এখন পর্যন্ত ১৭৫টি হলে ‘অন্তর জ্বালা’র মুক্তির কথা রয়েছে। হল সংখ্যা আরও বাড়তে পারে। প্রয়াত নায়ক মান্নার এক পাগল ভক্তকে কেন্দ্র করে এই ছবির গল্প। ছবিটি সুপারহিট ব্যবসা করবে বলে আশাবাদী ‘এই ঘর এই সংসার’ ছবির এই নির্মাতা।

ছবিটি পরিবেশনা করছে নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি কথাচিত্র। জায়েদ-পরী ছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা, চিকন আলী, বদ্দা মিঠু, মিজু আহমেদ, অমিত হাসান প্রমুখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »