রানা অসুস্থ, পরবর্তী সাক্ষ্যগ্রহণ আগামী বছর

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

টাঙ্গাইল: টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি। এনিয়ে তৃতীয় দফায় পেছাল এ মামলার ধার্য দিন। আগামী বছরের ২২ জানুয়ারি সাক্ষ্যগ্রহণের পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

মামলার মূল আসামি ঘাটাইল (৩) আসনের বর্তমান এমপি আমানুর রহমান খান রানা অসুস্থতাজনিত কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকায় এ সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়নি। সোমবার বেলা ১১টায় টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে বিচার কার্য শুরু হয়।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী টাঙ্গাইলের অতিরিক্ত পিপি মনিরুল ইসলাম খান জানান, আদালতের বিচারক আবুল মনছুর মিয়া বেলা ১১টায় এজলাসে বসেন ও প্রথমেই চাঞ্চল্যকর এই হত্যা মামলার কার্যক্রম শুরু করেন। রাষ্ট্রপক্ষ মামলার বাদী নাহার আহমেদ, ছেলে আহমেদ মজিদ সুমন ও মেয়ে ফারজানা আহমেদ মিথুনের হাজিরা দাখিল করেন। কিন্তু মূল আসামি উপস্থিত না থাকায় রাষ্ট্রপক্ষ ও আসামি পক্ষের শুনানি শেষে বিচারক আগামী বছরের ২২ জানুয়ারি মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন।

এ মামলায় তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট আব্দুল গফুর ও অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের।অপরদিকে আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আব্দুল বাকি, জহিরুল ইসলাম জহিরসহ কয়েকজন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »