মানিকগঞ্জে জুয়েলার্সের ডাকাতির ঘটনায় আটক ৭

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ শহরের স্বর্ণকার পট্টিতে নাগ জুয়েলার্সে ডাকাতির ঘটনায় ৭ জনকে গ্রেফতার ও ডাকাতিকৃত আংশিক মালামাল উদ্ধার করেছে পুলিশ। গত ১৫ নভেম্বর ডাকাতির ঘটনায় মানিকগঞ্জ সদর থানায় একটি ডাকতি মামলা, একটি অস্ত্র মামলা, একটি বিস্ফোরক মামলা এবং সাটুরিয়া থানায় একটি অস্ত্র মামলা, একটি বিস্ফোরক মামলা ও দুইটি পুলিশ এ্যাসল্ট মামলাসহ সর্বমোট পৃথক ৭ টি মামলা রুজু হয়েছে। সোমবার পুলিশ সুপারের কার্যালয়ে এক সাংবাদিক সম্মলনে এ তথ্য প্রকাশ করেন পুলিশ সুপার ও ( সদ্য পদোন্নতি প্রাপ্ত এ্যাডিশনাল ডিআইজি) মাহ্ফুজুর রহমান বিপিএম। এসময় উপস্থিত ছিলেন ডি এস বির এ এসপি হামিদুর রহমান সিদ্দিকী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ সরকার, ডিবি ওসি ভিক্টোর ব্যানার্জি, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুসহ বিভিন্ন ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আটক করার সময় তাদের কাছ থেকে ১টি পিস্তল,বিদেশে তৈরী ১টি পাইপগান, ৬ রাউন্ড গুলি, ২ রাউন্ড কার্তুজ, ৯ ককটেল,১টি মাইক্রোবাস, ১টি মোটর সাইকেল, ৫ ভরি ১৫ আনা স্বর্ণ, ৩ ভরি রূপা এবং নগদ ১ লক্ষ ৯৪ হাজার টাকা উদ্ধার করে।

আটককৃতরা হলেন, পিরোজপুর থানার ভান্ডারিয়া থানার ভিটাবাড়ী এলাকার আব্দুর রহিম মোল্লার ছেলে সোহেল মোল্লা ওরফে সাইফুল মোল্লা(২৬), পাবনা জেলার আতাইকুল থানার কাজীপুর এলাকার শহিদ লস্করের ছেলে মোঃ রানা বারেক (৩৬), নড়াইল জেলার লোহাগড়া থানার মঙ্গলপুর এলাকার কাজী টুকুর ছেলে মোঃ ইনসান কাজী হাসান(৩৬), কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার দুধখাওয়া মন্ডলপাড়া এলাকার রুবেল আলমের স্ত্রী কামরু নাহার কেয়া( ২৭),কুড়িগ্রাম জেলার পশ্চিম কল্যাণ ধুলাউড়া এলকার মানিক মিয়ার ছেলে আরিফুল ইসলাম আরিফ(১৮),বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার মহেশপুর এলাকার আবু জাফর মিয়ার ছেলে ফরিদ ভাগ্নে ফরিদ( ২৯) এবং ফরিদপুর জেলার সদরপুর থানার দশহাজার ঢেউখালী এলাকার সুলতান খানের ছেলে আলী খান(৪৫)।
অস্ত্র ও ডাকাতি মামলার পলাতক আসামী এবং লন্ঠিত মালামার উদ্ধারের লক্ষে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

আরো খবর »