মৌবন ও তোফাজ্জ্বল হেলথ সেন্টারের সাথে চুক্তি স্বাক্ষরিত

Feature Image

মৌবনের মালিক,কর্মকর্তা ও কর্মচারীদের শারীরিক ফিটনেস পরীক্ষার জন্য তোফাজ্জ্বল হেলথ এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোমবার সকালে মৌবনের সিইও মোঃ হাবিবুল আলম ও তোফাজ্জ্বল হেলথ এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের স্বত্বাধীকারী ডা এ এফ আমিনুল হক রতন এই সমঝোতা চুক্তির স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী গত ২৭ ও ২৮ নভেম্বর তোফাজ্জ্বল হেলথ এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে মৌবনের মালিক,কর্মকর্তা ও কর্মচারীদের শারীরিক ফিটনেস পরীক্ষা গ্রহন করা হয়।

মৌবনের নির্বাহী পরিচালক সাফিনা আনজুম জানান, মানসম্মত খাবার প্রস্তুত ও পরিবেশনের ক্ষেত্রে আমাদের সকল কর্মকর্তা কর্মচারীদের শারিরীক সুস্থ্যতা জরুরী বলে আমরা মনে করি।
একজন অসুস্থ্য ব্যক্তির কারনে একটি স্বাস্থ্যকর খাবারও অস্বাস্থ্যকর হয়ে ওঠে। তাই আমাদের প্রতিষ্ঠানে সকল কর্মকর্তা, কর্মচারীদের নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে আমরা নতুন উদ্যোগ গ্রহন করেছি।

মৌবনের জেনারেল ম্যানেজার মোশাররাফুল হক বকুল জানান,
৬ মাস অন্তর অন্তর সকল কর্মকর্তা, কর্মচারীদের প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা করা হবে। এর ব্যায়ভার মৌবন কর্তৃপক্ষ বহন করবে। তাতে করে আমরা সবার শারীরিক সুস্থ্যতা সম্পর্কে জানতে পারবো। যদি কেউ অসুস্থ্য হয়ে থাকে তার জন্য প্রয়োজনীয় চিকিৎসাসহ কর্মকালীন সময়ের সকল সুযোগ সুবিধা প্রদান করা হবে।

আরো খবর »