ভর্তিচ্ছুদের স্বাগত জানিয়ে ইবি ছাত্রলীগের মিছিল

Feature Image

ইবি প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

এ আর রাশেদ: আসন্ন ভর্তি পরীক্ষা উপলক্ষে ভর্তিচ্ছুদের স্বাগত জানিয়ে মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।

বুধবার বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে এ মিছিল করে তারা। মিছিল শেষে  বিভিন্ন স্থরের কর্মীদের নিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

দলীয় সূত্রে জানা যায়, বুধবার দলীয় টেন্ট থেকে মিছিলটি বের হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবন, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ, প্রশাসন ভবন চত্ত্বর, মেইন গেট ও ডায়না চত্ত্বর প্রদক্ষিন শেষে অনুষদ ভবনের নিচতলার করিডরে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে ভর্তি পরীক্ষায় প্রশাসনের সার্বিক সহযোগিতা ছাড়াও ছাত্রলীগের নেতাকর্মীদের বিভিন্ন করণীয় সম্পর্কে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম।

এসময় মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সালাউদ্দিন সজল, ওয়াদুদ. ফাহিমুর রহমান সেতু, রিয়ন, জুবায়ের, শাহানুর রহমান শামিম, শিবলুর রহমান, নূর আলম, ইমন আহমেদ, মাহিদুল ইসলাম, ঝুমা, জোত্যিসহ কয়েক শতাধিক নেতাকর্মী।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »