মিথ্যা দিয়ে মানূষকে বিভ্রান্তি করা যাবে না

Feature Image

 

লালমনিরহাট থেকে জিন্নাতুল ইসলাম জিন্নাঃ  সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, স্বাধীনতা বিরোধীরা দেশের মানুষকে মিথা তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করে ব্যর্থ হচ্ছে। মিথ্যা দিয়ে মানূষকে বিভ্রান্তি করা যাবে না। মিথ্যা দিয়ে মানুষকে বিভ্রান্তি করার দিন শেষ।

বুধবার দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই সেনপাড়া গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, যারা মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধের চেতনাকে মেনে নেয় না। তারা বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে নিষিদ্ধ ঘোষনা করেছিল। আর এ ভাষণ বাঁচাতে আওয়ামীলীগের নেতাকর্মীরা সারা দেশব্যাপী আন্দোলন করে কারাবাস করেছেন। বঙ্গবন্ধুর সেই ঐতিহাসিক ভাষণ আজ ইউনোস্কোয় স্থান পেয়েছে। যা বাঙ্গালী জাতীর জন্য সবচেয় বড় গৌরবের ও আনন্দের।

ভাদাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রোকনুজ্জামান রোকনের সভাপতিত্ব বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আসাদুজ্জামান, লালমনিরহাট কুড়িগ্রাম পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার আলী হোসেন, ডিপুটি জেনারেল ম্যানেজার জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত আলী ও সাপ্টিবাড়ি ইউপি চেয়ারম্যান রফিকুল আলম প্রমুখ।

আরো খবর »