মানিকগঞ্জে যুবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জের শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মিরাজ হোসেন লালনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শিবালয়,ঘিওর,দৌলতপুর উপজেলায় পৃথক পৃথক বিক্ষোভ মিছিল বের ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা যুবলীগ এ বিক্ষোভ-সমাবেশের আয়োজন করে। পরে আরিচা ৪নং ঘাটে সমাবেশ করে।

এ সমাবেশে উপজেলা যুবলীগ যুগ্ন-আহবায়ক আবুল বাসার সুমনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুস, সহ-সভাপতি বিকাশ সাহা, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, কৃষকলীগ সভাপতি অসিউর রহমান সিকো, যুবলীগ যুগ্ন আহবায়ক আমজাদ হোসেন, ছাত্রলীগ সভাপতি সেলিম রেজা, সাধারন সম্পাদক মোঃ দুলাল হোসেন প্রমুখ।

 

এছাড়া বিকালে ঘিওর উপজেলা যুবলীগের আহবায়ক মো: বাবুল বেপারীর নেতৃত্বে ও দৌলতপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আনিসুর রহমান টিটু ও নাজমুল হাসানের নেতৃত্বে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বক্তারা বলেন, পরিকল্পিত ও ন্যাক্কার জনক এ হামলার অভিযোগে মামলায় উল্ল্যেখিত আসামী উপজেলা ভাইস চেয়ারম্যান যুবলীগ সাবেক সভাপতি আলী আহসান মিঠুসহ অপর সহযোগীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। উল্লেখ, গত ২৮ নভেম্বর রাতে একই দলের প্রতিপক্ষের হামলায় যুবলীগ আহবায়ক লালন ও যুবলীগ কর্মী রাকিবুল ইসলাম গুরুতর আহত হয়। এদেকে সাভার এনাম মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরো খবর »