কালকিনিতে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন যুবলীগ নেতা ও হামেদখাঁর হাটের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাকির হোসেন হাওলাদারকে গলাকেটে হত্যা চেষ্টা ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে রমজানপুর ইউনিয়ন যুবলীগ ও হামেদখাঁর হাটের ব্যবসায়ীরা।

গত বৃহস্পতিবার বিকেলে তারা উক্ত কর্মসূচী পালন করেন। বাজার কমিটির সভাপতি গোলাম রহমান চুন্নু খানের সভাপতিত্বে এবং রমজানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বি.এম জহিরুল ইসলাম ও সাধারন সম্পাদক জি.এম মাসুদের সার্বিক পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেনমাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খায়রুল আলম খোকন বেপারী।

বিশেষ অতিথি ছিলেন রমজানপুর এলাকার ইউপি চেয়ারম্যান ইউনুস আলী বেপারী, রমজানপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল হক রাঢ়ি, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সরদার নিজামুল হক, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক ইকবাল হোসেন, আওয়ামীলীগ নেতা মোস্তাক মেম্বার, ইউপি সদস্য জগরুল রাঢ়ি, স্বেচ্ছাসেবকলীগ নেতা শিপন খান, ছাত্রলীগের সভাপতি সাজেদুল ইসলাম রোমান সহ স্থানীয় নের্তৃবৃন্দ ও বাজারের ব্যবসায়ীরা।

উল্লেখ্য গত ২৫নভেম্বর রাতে ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধকরে বাড়ি ফেরার পথে তার ওপরে দূর্বৃত্তরা হামলা চালায় এবং ছুরিকাঘাতে গলাকেটে হত্যা চেষ্টা চালানো হয়। এসময় গ্রামবাসী এগিয়ে আসলে দূর্বৃত্তরা চলে গেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। প্রতিবাদ সভায় তার ২শিশু সন্তানও উপস্থিত ছিলেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »