কালিয়াকৈরে নারী পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার

Feature Image

 

গাজীপুর থেকে আলমগীর হোসেনঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় এক নারী পোশাক শ্রমিককে গণধর্ষণ করেছে ৪ যুবক। এঘটনায় ওই নারী বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সফিপুরস্থ মৌচাক ইউনিয়ন পরিষদ ভবনের পিছনে একটি বাসায় ভাড়া থেকে ওই নারী স্থানীয় পোশাক কারখানায় চাকুরী করতো। দুই/তিন দিন আগে ওই নারী সফিপুর মালেক স্পিনিং মিলের পাশের ইউসুফ আলীর বাসায় ঘর ভাড়া নিতে যায়।

 

সেখানে বাড়ীর কেয়ারটেকারের রোশানলে পড়ে ওই নারী। বাড়ীর কেয়ারটেকার রাসেল হোসেন (৩৫) বাসা ঠিক হয়েছে অগ্রিম ভাড়া দিতে হবে বলে মোবাইল ফোনে জানায় ওই নারী শ্রমিককে। পরে বাসায় না নিয়ে ওই নারীকে একটি চাপা গলিতে নিয়ে যায়। এক পর্যায়ে রাসেল ও তার তিন বন্ধু ফারুক হোসেন (৩০), মজিবুর রহামন (৩২) ও সুমন হোসেন (৩৪) নারীর মুখ চেপে ধরে পাশের নির্জন স্থানের জঙ্গল নিয়ে পালাক্রমে রাতভর ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়।

এমন্তাবস্তায় মেয়েটি বাসায় এসে অসুস্থ্য হয়ে পড়ে এবং বাসার অন্যান্য লোকজনকে বিষয়টি জানায়। পরে স্থানীয়দের সহয়াতায় বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

কালিয়াকৈর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ সানোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে মজিবুর নামে একজনকে আটক করা হয়েছে বাকী অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

আরো খবর »