কোন ধরনের পুরুষে আকৃষ্ট নারী

Feature Image

নিউজ ডেস্কঃ বিবাহিত পুরুষের প্রতি নারীর আকর্ষণ চিরকাল। তবে বিবাহিত পুরুষের প্রতি আকর্ষণের ফলাফলটা খুব একটা প্রীতিকর নয়। এতে নারীর মানসিক যন্ত্রণাই বেড়ে চলে। এতে নারীর চরিত্রেই কলঙ্ক লাগে। তবে বিবাহিত বলেই যে কোনও পুরুষের প্রতি একজন নারীর আকর্ষণ জন্মাতে পারে না এমন কোনও কথা নেই। কিন্তু বিবাহিত পুরুষ হলে একটা বাধা তো থেকেই যায়। এসব ক্ষেত্রে খুব কম সময়ের মোহ বা জীবন উপভোগের সুযোগ থাকলেও ভবিষ্যতে ভালো কিছু হয়না। এই কারণেই নারীদের পাশে দাঁড়িয়েছেন বিশেষজ্ঞরা। বিবাহিত পুরুষের প্রতি আকর্ষণ বোদ করলে কি করবেন নারীরা সেই টিপসই রইল আপনাদের জন্য।

আকর্ষণ সহজাত প্রবৃত্তি থেকেই আসে। পরিচিত হোক বা অপরিচিত বিবাহত পুরুষের প্রতি আকর্ষণ জন্মাতেই পারে। কিন্তু তাই বলে মনের আবেগকে রোমিও-জুলিয়েটের মত নাটকীয় করে তুলবেন না। তার চেয়ে মনে করুন, বিবাহিত পুরুষের এই আকর্ষণ শুধুই একটা মোহ। অবিবাহিত কোনও পুরুষ আপনার জীবনে আসলেই আপনার এই ক্ষণিকের মোহ ভেঙে যাবে।

ধরে নেওয়া গলে আপনি এমন এক বিবাহিত পুরুষের প্রেমে পড়েছেন যিনি স্মার্ট, হ্যান্ডসাম, ভদ্র। ঠিক যেমন আপনি চান তেমনই। কিন্তু ওই মানুষটি যে আপনার নয় এটা আপনাকে বুঝতে হবে। কারণ তাকে আপনি যতই ভালবাসুন না কেন, প্রতিদানে তার কাছ থেকে আপনি কিছুই পাবেননা।

এমন কিছু পুরুষ রয়েছেন যারা বিয়ের পরেও অন্য নারীর সঙ্গে বা প্রাক্তন প্রেমিকার সঙ্গে প্রেমের সম্পর্ক বজায় রাখতে চান। এক্ষেত্রে তারা স্ত্রীর সামনে নিজেরে আদর্শ স্বামী হিসেবে পরিচয় দেন। কিন্তু অন্যদিকে কোনও নারীর সামনে নিজেকে অসুখী প্রমাণ করে তার কাছ থেকে ভালবাসা আদায় করতে চান। কিন্তু তিনি একই সঙ্গে নিজের বিবাহিত জীবন থেকে পিছু হাঁটতে চাইবেন না। এক্ষেত্রে নিজের মাথা ঠান্ডা রাখুন। ভেবে দেখুন, যে নারী তাকে বিয়ে করেছেন তিনি তার জীবনে কতটা ঠকেছেন। এক্ষেত্রে আপনার নিজেকে ভাগ্যবতী মনে করা উচিত যে ওই মহিলার জায়গায় আপনি নেই।

একজন পুরুষ বিয়ের পরও যদি অন্য নারীর সঙ্গে সম্পর্ক বজায় রেখে চলেন তবে বুঝে নিতে হবে তার চরিত্রটাই এমন। আপনি তার কাছে কেবলও অন্য এক নারী। আপনি তার জীবনে প্রধান নন। আপনি না থাকলেও অন্য এক নারী আপনার জায়গা যখন তখন নিয়ে নিতে পারে। তাই নিজেরে টেকেন ফর গ্রান্টেডের জায়গা থেকে সড়িয়ে আনুন।

আপনাকে খুশি রাখান জন্য বিবাহিত পুরুষটি হয় নানা ধরণের উপহার, বা মনভোলানো কথা হয়ত বলবেন। কিন্তু কথা শুনেই গলে যাবেন না। কারণ এতে তিনি আরও সুযোগ পেয়ে যাবেন। এক্ষেত্রে ভেবে দেখুন যে পুরুষ নিজের স্ত্রী সঙ্গে প্রতারণা করতে পারেন, তিনি একদিন আপনাকেও প্রতারিত করতে পারেন। সুরতাং আপনি তাকে অবহেলা করুন। তিনি যদি ব্যক্তিত্ববান হন তবে তিনি আপনার পথ থেকে সড়ে দাঁড়াবেন। তবে এতেও যদি তিনি না বদলান তবে বুঝে নিতে হবে তিনি আপনাকে নিজের শিকার বানাতে চান।

যে বিবাহিত পুরুষকে আপনি খুব একটা বেশি চেনেন না তাকে যে আপনার ভাল লাগছে। কিন্তু ওই মানুষটি নিজেকে যেমন ভাবে প্রদর্শন করেন তিনি আদৌ সেকরম কিনা সে বিষয়ে আপনি নিশ্চিত নন। সেকারণেই আপনি তাকেই সেরা পুরুষের তকমা দিতে পারেন না। সেকারণেই তাকে চেনার পিছনে নিজের সময় ব্যয় না করে নিজের মনের মানুষটিকে খুঁজুন।

বিবাহিত পুরুষের প্রেমে পরা একেবারেই অপরাধ নয়। কিন্তু যদি এমন হয় যে আপনার কেবল বিবাহিত পুরুষই ভাল লাগে তবে সেক্ষেত্রে চিন্তার বিষয় রয়েছে। এক্ষেত্রে নিজের বিবেকের সঙ্গে বোঝাপড়া করুন। কি কারণে আপনার এমন মনে হয় সেটা খুঁজে বের করুন। নিজের কাছে নিজের মনভাবকে আগে পরিষ্কার করুন।

Loading...

আরো খবর »