কালকিনির আলীনগর ইউনিয়ন আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃনমূল নেতাকর্মীদের মান অভিমান ভেঙ্গে এবং সকল অভিযোগের সূরাহা করে দলকে আরো শক্তিশালী ও বেগমান করতে মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের দিক- নির্দেশনায় গত(শনিবার) বিকেলে কালিগঞ্জ ফাসিয়াতলা উচ্চ বিদ্যালয় হলরুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়। আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন মাষ্টারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সরদার লোকমান হোসেনের সার্বিক পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, মাদারীপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক খালিদ হোসেন ইয়াদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী হেমায়েত উদ্দিন হিমু, যুগ্ম সাধারন সম্পাদক মীর মামুনুর রশীদ, উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদার সহ স্থানীয় নের্তৃবৃন্দ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »