ইবির ‘এইচ’ ইউনিটে পাশের হার ৪২ শতাংশ

Feature Image

ইবি প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

এ আর রাশেদ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষ অনার্স (স্নাতক) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আইন ও শরীয়াহ অনুষদভূক্ত ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফলে পাশের হার শতকরা ৪২ শতাংশ।

সোমবার রাত সাড়ে ৮ টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারীর নিকট আনুষ্ঠানিকভাবে এ ফল হস্তান্তর করেন ‘এইচ’ ইউনিটের সমন্বয়কারী আইন ও শরীয়াহ অনুষদের ডিন অধ্যাপক ড. নূরুন নাহার।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ এবং আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি অধ্যাপক ড. সেলিম তোহা, আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ জহুরুল ইসলাম, আল ফিকহ্ ও আইন অধ্যায়ন বিভাগের সভাপতি অধ্যাপক ড. এ.কে.এম নুরুল ইসলাম, আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন।

জানা যায়, আইন ও শরীয়াহ অনুষদভূক্ত ‘এইচ’ ইউনিটে ২৪০ টি আসনের বিপরীতে ১০ হাজার ৭ শত ৫১ টি আবেদন জমা পড়ে। অনুষ্ঠিত পরীক্ষায় উপস্থিত ছিলেন ৯ হাজার ২ শত ৫২ জন শিক্ষার্থী। এদের মধ্যে ৩ হাজার ৮ শত ৯৬ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে বলে জানা গেছে। উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে ১ম শিফটের মেধাক্রম ১ থেকে ১৪৭ পর্যন্ত ভর্তিচ্ছুদের আগামী ১২ ডিসেম্বর এবং ২য় শিফটের মেধাক্রম ১ থেকে ৯৩ পর্যন্ত ভর্তিচ্ছুদের আগামী ১৩ ডিসেম্বর সকাল ১০টা হতে বেলা ১টা পর্যন্ত মৌখিক পরীক্ষা অনুষদীয় ডিন অফিসে অনুষ্ঠিত হবে।

 

উল্লেখ্য, ভর্তি পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ((www.iu.ac.bd)) থেকে পাওয়া যাবে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

 

Loading...

আরো খবর »