সরকারের উন্নয়নের কথা তৃণমূলের ভোটারদের কাছে তুলে ধরতে হবে

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের সময়ের উন্নয়ন মুলক কাজের কথা তৃণমুলের সাধারন জনগন ও ভোটারদের কাছে তুলে ধরতে হবে ।

তৃনমুলে ভোটারদের বুঝাতে হবে , আমরা নৌকার পক্ষে ভোট চাইবো । জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধান মন্ত্রী বানাতে হবে ।তিনি বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তারেক বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে । এতিমদের টাকা আত্মসাতের মামলা হয়েছে এই তার বিচার শুরু হয়েছে তার সাজা হবে ।

এই কারনে পরে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সৌদি সরকারের সাথে চুক্তি করেছে । বর্তমান সরকারের মাধ্যমে সৌদি সরকার যে অনুদান দিচ্ছে সেই টাকা দিয়ে প্রতিটি উপজেলায় ১৮ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক একটি মসজিদ ও একটি ইসলামিক কমপ্লেক্র তৈরী হবে । তিনি আরো বলেন-জাতি জনক বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে । বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা পর পর দুই বার ক্ষমতায় আসার ফলে ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষ প্রতিষ্ঠান , রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে । তিনি আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যেশে বলেন- বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে । বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব দু;খী মানুষের কথা চিন্তা করে যাদের জায়গা আছে ঘর নাই তাদের সরকারী ভাবে ঘর তৈরী করে দিচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে যারা দেশ স¦াধীন করেছে সেই বীরমুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা,চাকুরী জীবিদের বেতন-ভাতা বৃদ্ধিসহ নান মুখি জনবান্ধব কাজ করেছে এই কথাগুলো তৃণমুলের ভোটার ও জনসাধারনকে বুঝাতে হবে । সংগঠনকে শক্তিশালী করতে হবে, গ্রামে-গ্রামে উঠান বৈঠক করতে হবে, দলের সদস্য সংগ্রহ করতে হবে । আমি প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নৌকার প্রতিনিধিত্ব করছি, আমি যতো দিন সংসদ সদস্য আছি দলের স্বার্থে নেতাকর্মীদে সবাইকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে । তিনি বলেন-প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দল যদি আমাকে মনোনয়ন না দেয়, দল যাকে মনোনয়ন দিবে আমি তার কাজ করবো ।

 

আগামীতে দেশ ও জাতির উন্নয়নের স¦ার্থে বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়াীলীগকে আবারো ক্ষমতায় আসতেই হবে । তাই সকল বেদাভেদ ভুলে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করা আহবান জানান । তিনি বলেন- বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আগামীতে আবারও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান ।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার সমেতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার বিকালে চকমিরপুর ইউনিয়না আওয়ামীলীগে কার্য নির্বাহী কমিটির মতবিনিময় সভা ও সমেতপুর-ইউজেড -আর-দৌলতপুর উপজেল পরিষদ ভায়া রামচন্দ্রপুর ৩২ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত উন্নয়ন কাজের উদ্বোধন কালে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় তার বক্তব্যে এ কথা বলেন ।
দৌলতপুর উপজেলা চকমিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি নীনা রহমান, সংসদ সদস্যের সহধর্মীনি ফারহানা রহমান,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম. আজিজুল হক,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,বাচামারা ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ , যুবলীগের সাবেক সভাপতি মহিদুর রহমান মুক্তা,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ প্রমূখ । এছাড়া উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার ( ভুমি) রুমানা তানজিন অন্তরা,উপজেলা প্রকৌশলী মো: আব্দুল বারেক মন্ডল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এমদাদুর রহমান তালুকদার,উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: লুৎফর রহমান,অধ্যক্ষ রুহল আমিন,দৌলতপুর পি,এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান,প্রাথমিক শিক্ষক সমিতির মহসিন মিয়া,মহিলালীগ,যুবলী,ছাত্রলীগ নেতৃবৃন্দ ।

Loading...

আরো খবর »