বর্তমান সরকারের উন্নয়ন প্রচারের লক্ষ্যে

Feature Image

 

 

কুমারখালী  ঃজাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনা’র সোনার বাংলা গড়ার লক্ষ্যে রাস্তাঘাট,কলকারখানা,শিল্প-বানিজ্য,শিক্ষা,ব্রীজ কালব্রাট,খাদ্য,বিদ্যতু,চিকিৎসা সহ প্রভৃতি ক্ষেত্র ব্যাপক উন্নয়ন করেছে।

বর্তমান সরকারের এই মাইল ফলক উন্নয়নের প্রচার ও জাতীয় প্রতীক নৌকায় ভোট চেয়ে কুষ্টিয়া-০৪ (কুমারখালী ও খোকসা) নিয়মিত ব্যাপক গনসংযোগ ও উঠান বৈঠক করছেন।

নিয়মিত উঠান বৈঠকের অংশ হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যাঁয় কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের ২ নং ওয়ার্ডে বল্লভপুর সেটের উপরএক সফল উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

যদুবয়রা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এস এম গোলাম আজিজ বাবু এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন কুমারখালী ও খোকসা-০৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ।

প্রধান অতিথি বলেন জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র স্বপ্নের বাংলাদেশ গড়তে সবাইকে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।
তিনি আরো বলেন বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে বিশ্বাসী। রাস্তা ঘাট,কল-কারখানা,শিল্প,শিক্ষা, বিদ্যুৎ সহ বিভিন্ন কাজে মাইল ফলক উন্নয়ন হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক শেখ আলতাফ মাহমুদ,কুমারখালী উপজেলা যুবলীগের আহবায়ক ও চাঁপড়া ইউনয়ন পরিষদের চেয়ারম্যান মনির হাসান রিন্টু,চাঁপড়া ইউপি সদস্য ফিরোজ আহমেদ,কুমারখালী উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জিয়াদুল ইসলাম মিলন,যদুবয়রা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সবুজ আলী।

যুবলীগের নেতা চঞ্চল এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়াসীলীগ,যুবলীগ,কৃষকলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Loading...

আরো খবর »