গুজব, নাকি সত্যি?

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ের গুঞ্জনে মুখরিত ভারতীয় শোবিজ অঙ্গন। সম্প্রতি দেশটির একাধিক মিডিয়াতে প্রচারিত হয়, আগামী সপ্তাহে সাত পাকে বাঁধা পড়ছেন বিরাট-আনুশকা। ইতালির মিলানে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

যদিও পরবর্তী আনুশকার মুখপাত্র জানান, বিয়ের গুঞ্জন সম্পূর্ণ মিথ্যা। তবে নতুন করে গুঞ্জন উসকে দিলেন আনুশকা শর্মা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বিমানবন্দরে দেখা গেছে আনুশকাকে। বিরাট না থাকলেও পরিবারের সদস্যদের সঙ্গে মুম্বাই ছেড়েছেন তিনি। এরপরই গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে।

যদিও আনুশকা কি বিয়ে করছেন? সাংবাদিকের এমন প্রশ্নে এ অভিনেত্রীর ভাই বলেন, ‘তেমন কোনো ব্যাপার নয়।’এদিকে আনুশকার গুরুজি ও বিরাট কোহলির ছোটবেলার ক্রিকেট কোচকেও বিমানবন্দরে দেখা গেছে বলে প্রতিবেদনে বলা হয়েছে। ধারণা করা হচ্ছে, বিরাট-আনুশকার বিয়েতে অংশ নিতেই যাচ্ছেন তারা।

শুধু তাই নয়, আনুশকার বাবা অজয় কুমার শর্মা নাকি নিজে মেয়ের বিয়ের নিমন্ত্রণ করছেন। ঘনিষ্ঠ বন্ধু ও প্রতিবেশীরা তার ফোন কল পেয়েছেন। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘আনুশকার বাবা বিল্ডিংয়ের লোকজনকে আগামী সপ্তাহে বিয়ের নিমন্ত্রণ করছেন, যেহেতু সবাই ইতালি যেতে পারবেন না, তাই তিনি সবাইকে বিষয়টি জানিয়ে রাখছেন এবং আশীর্বাদ চাইছেন।’

শোনা যাচ্ছে, আগামী ১২ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বিরাট-আনুশকা। এরপর ২২ ডিসেম্বর জে ডাব্লিউ ম্যারিয়ট হোটেলে (মুম্বাইয়ের ‍জুহুতে অবস্থিত) বলিউড অভিনয়শিল্পী ও ক্রিকেটাদের নিয়ে বড় পার্টির আয়োজন করবেন। এ বিষয়ে যোগাযোগ করা হলে জে ডাব্লিউ ম্যারিয়ট কর্তৃপক্ষ সংবাদমাধ্যমে বলেন, ‘আমরা কোনো তথ্য প্রকাশ করতে পারব না। এটি অত্যন্ত গোপনীয় বিষয়।’

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

Loading...

আরো খবর »