মানিকগঞ্জে আমার দেশ সম্পাদকের বিরুদ্ধে মামলা

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  জাতির জনক বঙ্গবন্ধুর নাতনী ও বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী এবং আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার ভাগনী লন্ডনের পালামের্ন্ট মেম্বারর্স টিউলিপ সিদ্দিকীকে বাংলাদেশে বিশেষ নিরাপত্তা দেওয়া নিয়ে কর্টাক্ষ ও সমালোচনা করায় দৈনিক আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে আইসিটি আইনে সাবেক সংসদ সদস্য এ.বি.এম আনোয়ারুল হকের ব্যক্তিগত সহকারী মো: নিজাম হোসেন মানিকগঞ্জের দৌলতপুর থানায় একটি মামলা করেছে ।

মানিকগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য এ.বি.এম আনোয়ারুল হকের ব্যক্তিগত সহকারী মো: নিজাম হোসেন জানান- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও তার পরিবারকে বিশেষ নিরাপত্তা আইন মহান জাতীয় সংসদে পাশ করা হয়েছে । কিন্তু গত ০১/১২/১৭ ইং তারিখে জাতীয় প্রেসক্লাবে ডেমোকেট্টিক কাউন্সেল আয়োজিত গনতন্ত্র পূনরুদ্ধারে গন মাধ্যমের ভূমিকা শীর্ষক সেমিনারে দৈনিক আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমান জাতির জনক বঙ্গবন্ধুর নাতনী ও প্রধান মন্ত্রীর ভাগনী লন্ডনের পালামের্ন্ট মেম্বারর্স টিউলিপ সিদ্দিকীকে বাংলাদেশে এস.এস.এফের বিশেষ নিরাপত্তা দেওয়া নিয়ে এভাবে কটাক্ষ ও সমালোচনা করতে পারেন না । টিউলিপ সিদ্দিকী প্রধান মন্ত্রীর ভাগনী তিনি বাংলাদেশে অবশ্যই বিশেষ নিরাপত্তা পাবেন । দৈনিক আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমান এনিয়ে সভা-সেমিনারে গন মাধ্যমের সামনে এভাবে সমালোচনা করতে পারেন না । তার বক্তব্য বিভিন্ন গন মাধ্যমে প্রচারিত হওয়ায় আমার দৃষ্টিতে আসায় স্বপ্রনীত হয়ে আমি দৌলতপুর থানায় একটি মামলা করেছি ।

এবিষয়ে দৌলতপুর অফিসার ইনচার্জ ( ওসি) রকিবুজ্জামান শনিবার বিকালে বিষয়টি নিশ্চিত করে জানান-শুক্রবার রাতে সাবেক সংসদ সদস্য এ.বি.এম আনোয়ারুল হকের ব্যক্তিগত সহকারী মো: নিজাম হোসেন লন্ডনের পালামের্ন্ট মেম্বারর্স টিউলিপ সিদ্দিকীকে বাংলাদেশে বিশেষ নিরাপত্তা দেওয়া নিয়ে সমালোচনা করায় দৈনিক আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে আইসিটি আইনে একটি মামলা দিয়েছেন । মামলাটি নতিভূক্ত করা হয়েছে । আইসিটি আইনে মামলা রজু করার জন্য কর্তৃপক্ষের অনুমতির জন্য অপেক্ষায় রয়েছে ।

আরো খবর »