বিরাটের আগে অপরের সঙ্গীনি হতে চেয়েছিলেন আনুশকা!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: বর্তমানে পরিবারের সদস্যদের সঙ্গে ইতালিতে অবস্থান করছেন বিরাট কোহালি ও আনুশকা শর্মা। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী,  সেখানে এ সপ্তাহেই নাকি মালাবদল করছেন দুই ভূবনের দুই সুপারস্টার।

সে যাই হোক, বিরাট-আনুশকার কেমিস্ট্রি, প্রেম ও বিয়ে পর্যন্ত গড়ানো নিয়ে অনেকেই  জানেন। তবে এই বিয়ের সময় বিরাটের আগে আনুশকার আরেকটি সম্পর্কের গল্প নতুন করে ডালপালা ছড়িয়েছে বলি অঙ্গনে।

নতুন তথ্যমতে,  বিরাটের আগে নাকি এক বলিউডি নায়কের সঙ্গে সম্পর্ক ছিল আনুশকার। গল্পটা অবশ্য পুরনো।

বলিমহলে গুঞ্জন, বিরাটের আগে নাকি রণবীর সিংয়ের প্রেমে পড়েছিলেন আনুশকা। ২০১০-এ ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির সেটে নাকি তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক হয়েছিল। ওই ছবিতে ওয়েডিং প্ল্যানারের চরিত্রে অভিনয় করেছিলেন এই জুটি। তাদের কেমিস্ট্রিও পছন্দ হয়েছিল দর্শকদের।

রণবীর-আনুশকার প্রেমের গুঞ্জনে যখন সরগরম ইন্ডাস্ট্রি, সেই সময় আনুশকাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘জানেন, ওর সঙ্গে কেন ডেট করিনি? ও বাজে ছেলে।’

তবে এ মন্তব্যের পরও বেশ কিছু দিন চলেছিল এই গুঞ্জন। বলিমহলের একটি অংশের প্রশ্ন- দীপিকা কি জানেন এই সম্পর্কের কথা। আপাতত তিনিই তো রণবীরের গার্লফ্রেন্ড! আবার এই সম্পর্কের কথা জানলে বিরাটের কী প্রতিক্রিয়া হতে পারে, তা নিয়েও জল্পনা চলছে বিভিন্ন মহলে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

Loading...

আরো খবর »