কালকিনির রমজানপুর ইউনিয়ন আ. লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: দলীয় নেতাকর্মীদের সকল মান অভিমানের সমাপ্তি ঘটিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয়ে নতুন উদ্যোমে কাজ করার অঙ্গিকারে মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন আওয়ামীলীগৈর বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের দিক-নির্দেশনায় গত শনিবার বিকেলে রমজানপুর ইউপি পরিষদ কার্যালয় হলরুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

রমজানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল হক রাঢ়ির সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোঃ দুলাল বেপারীর সার্বিক পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি খায়রুল আলম খোকন বেপারী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- সাধারন সম্পাদক মীর মামুনুর রশীদ ও সরদার লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠু ও উপজেলা আওয়ামীলীগ নেতা আবু তাহের মিয়া সহ স্থানীয় নের্তৃবৃন্দ।

সভায় সংসদ সদস্য আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের সাংগঠনিক দিক- নির্দেশনার কারনে কালকিনির তৃনমূলে আওয়ামীলীগ ও সকল সহযোগি অঙ্গসংগঠন সক্রিয় ও শক্তিশালী হওয়ায় তাকে ধন্যবাদ জানায় নের্তৃবৃন্দ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

Loading...

আরো খবর »