চাঁপাইনবাবগঞ্জে ২ পিস্তলসহ গ্রেপ্তার ২

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকু: চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিপুর এলাকায় একটি পেট্রোল পাম্পের সামনে অভিযান চালিয়ে ২টি অবৈধ বিদেশী পিস্তল,২টি ম্যাগজিন,৪ রাউন্ড গুলিসহ দুই তরুনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় ওই দু’জনের নিকট ৪টি খেলনা পিস্তলও পাওয়া যায়। গত শনিবার রাত সোয়া ৯টায় অভিযানটি চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন,চাঁপাইনবাবগঞ্জ শহরের উপরাজারামপুর মহল্লার কোরবান আলীর ছেলে ইয়াসিন আলী (২০) ও সদর উপজেলার পুলপাড়া ইউসুফনগর গ্রামের দেলখোশ আলীর ছেলে আব্দুর রহমান(১৯)। চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল মুরাদ রোববার সকাল সোয়া ১০ টায় জানান, রাতে হরিপুরে চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা মহাসড়কের পার্শ্বে একটি পেট্রোল পাম্পের সামনে বিশেষ অভিযান চালানো হয়।

এসময় পাম্পের সামনে অবস্থানরত ওই দু’জন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করলে ধাওয়া করে তাদের আটক করা হয়। এরপর তাদের দেহ তল্লাশী করে  ২টি অবৈধ বিদেশী পিস্তল,২টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলি পাওয়া যায়। তাদের হাতে থাকা কাপড়ের ব্যাগে পাওয়া যায় ৪টি খেলনা পিস্তল। র‌্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে সদর থানায় মামলা করা হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »