নাগরপুরে উপজেলা আওয়ামীলীগের সভাপতির পিতার জানাযা সম্পন্ন

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  টাঙ্গাইলের নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট্য শিল্পপতি জাকিরুল ইসলাম উইলিয়ামের পিতা বিশিষ্ট্য জুট ব্যবসায়ী সাইফুল ইসলাম সেলিম (৭৫) রবিবার বিকাল ৪ টায় ঢাকার আনোয়ার খান মর্ডান হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন । ইন্নালিল্লাহির—–রাজিউন ।

তিনি দীর্ঘ দিন অসুস্থ অবস্থায় ঐ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । বিশিষ্ট্য জুট ব্যবসায়ী সাইফুল ইসলাম সেলিম এর মৃত্যুতে ডাক তার ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিম এমপি,সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেন, টাঙ্গাইল পৌর সভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু শোক প্রকাশ করেছেন । সোমবার দুপুরে ধুবুড়িয়া ছেফাতউল্লাহ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়েছে ।

 

উক্ত নামাজের জানাযায় কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি কাজী আনিসুর রহমান বুলবুল,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার,নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন,নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন,নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মতিয়ার রহমান মতি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো:কুদরত আলী,সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম অপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: ফরিদুর রহমান ফরিদ, সাধারন সম্পাদক তুহিনুর রহমান তুহিন,ধুবড়িয়া ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান,ভাদ্রা ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব,নাগরপুর শ্রমিক লীগের আহবায়ক রবিউল ইসলাম সম্ভাট,যুগ্ম আহবায়ক মো: বাদশা মিয়া,নাগরপুর সরকারী কলেজের ভি.পি আব্দুলাহ আল মামুন সহ সহ কয়েক হাজার জনসাধারন অংশ নেয় । জানাযা নামাজ শেষে ধুবড়িয়া কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়েছে ।

আরো খবর »