সারা পৃথিবীতে খোঁজ নিয়েছি, অস্তিত্বই নেই

Feature Image

স্বাধীনবাংরা২৪.কম

ঢাকা: বিদেশে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার পরিবারের যে সম্পত্তির কথা বলা হচ্ছে ‘তার কোনো অস্তিত্ব নেই’ দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার হাইকোর্ট মাজার প্রাঙ্গণে মহানগর দক্ষিণের উদ্যোগে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সোমবার এক কর্মসূচিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, ‘আমরা এখন পর্যন্ত সারা পৃথিবীতে খোঁজ নিয়ে দেখেছি এই ধরনের কোনো কিছুর কোনো ভিত্তি নেই।  এমনকি যে প্রোপার্টির কথা বলা হয়েছে সেই প্রোপার্টিগুলোরও কোনো অস্তিত্ব নেই।  আমরা দৃঢ়তার সঙ্গে বলতে চাই, এই ধরনের মিথ্যা সংবাদ তারা জনগণকে বিভ্রান্ত করার জন্য প্রচার করছে।

এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যে প্রমাণ থাকার কথা বলছেন তার জবাবে  মির্জা ফখরুল বলেন, ‘আমরা তো পরিষ্কারভাবে বলেছি, তারা (সরকার) প্রমাণ করুক।’

রংপুর সিটি নির্বাচনে সরকারি দলের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, ‘রংপুর সিটি করপোরেশন নির্বাচন চলছে।  আমরা এই নির্বাচনে অংশগ্রহণ করেছি।  এখন পর্যন্ত সরকারি দল নির্বাচনী আচরণবিধি (ইলেকশন অব বায়োলেশন রুলস) ভঙ্গ করেছে।  আমরা সেটা নির্বাচন কমিশনকে জানিয়েছি।  আমরা আশা করি, সেখানে নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন করবে।  তা না হলে এর সব দায় তাদেরই বহন করতে হবে।

অনুষ্ঠানে গরিব ও দুস্থদের মধ্যে শীতের কম্বল বিতরণ করেন বিএনপির মহাসচিব।  এ সময়ে উপস্থিত ছিলেন মহানগর দক্ষিণের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, সহসভাপতি শামসুল হুদা, মোহাম্মদ মোহনসহ মহানগর নেতারা।

স্বাধীনবাংরা২৪.কম/এমআর

আরো খবর »