একসঙ্গে জায়েদ-মাহি-পরী

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক : হালের জনপ্রিয় দুই চিত্রনায়িকা মাহিয়া মাহি ও পরীমনি। প্রায় কাছাকাছি সময় তারা চলচ্চিত্রে পা রাখেন। ইতোমধ্যে তাদের অভিনীত বেশকিছু চলচ্চিত্র প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

অভিনয় দক্ষতা ও গ্ল্যামার দিয়ে চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়াচ্ছেন তারা। দুজনেরই রয়েছে আলাদা দর্শকপ্রিয়তা। তবে তাদেরকে কখনো একই সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি। সোনালি অতীতে মাল্টি কাস্টিংয়ের সিনেমা নির্মিত হয়েছে। তখন একই সিনেমায় কয়েকজন জনপ্রিয় নায়ক-নায়িকা একসঙ্গে অভিনয় করতেন।

এদিকে চিত্রনায়ক জায়েদ খানের বিপরীতে চিত্রনায়িকা পরীমনি অভিনয় করেলও জায়েদ খানের বিপরীকে মাহিকে কখনো দেখা যায়নি।

এবার জায়েদ খান-মাহি-পরীকে একই সিনেমায় নিয়ে আসছেন মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারি। মালেক আফসারি নির্মাণ করতে যাচ্ছেন ‘এক কয়েদির ডায়েরি’ নামে সিনেমা। এতে তাদেরকে একসঙ্গে দেখা যাবে বলে জানান মালেক আফসারি।

গতকাল রোববার ‘অন্তর জ্বালা’ সিনেমার সংবাদ সম্মেলনে এসব কথা জানান এই নির্মাতা। এ সময় তিনি বলেন, ‘‘আমি ‘এক কয়েদির ডায়েরি’ নামে সিনেমা নির্মাণ করব। এতে চিত্রনায়ক জায়েদ খান থাকবে। এর সঙ্গে মাহি ও পরীকে নিব। এরই মধ্যে পরীমনির সঙ্গে আমি কথা বলেছি, পরীর কোনো আপত্তি নেই। তিনি আমাকে কথা দিয়েছে থাকবে। মাহির সঙ্গে এখনো কথা বলিনি। আশা করছি, তিনিও থাকবেন। মাহি-পরী না থাকলে আমি এ সিনেমা বানাব না।’’

সংবাদ সম্মেলনে জায়েদ খান, পরীমনি উপস্থিত ছিলেন।

মালেক আফসারি এর আগে ‘আমি জেল থেকে বলছি’, ‘হীরা চুনি পান্না’, ‘লাল বাদশা’, ‘রাজা’, ‘মৃত্যুর মুখে’, ‘এই ঘর এই সংসার’, ‘ধনী গরীব’, ‘গোলমাল’সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা নির্মাণ করেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

Loading...

আরো খবর »