খোকসা উপজেলা আইন-শৃঙ্খলা মিটিং সভা অনুষ্ঠিত

Feature Image

কুষ্টিয়া: কুষ্টিয়া খোকসা উপজেলায় আইনশৃঙ্খলা সভা সকাল ১১ সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সেলিনা বানু সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপজেলা সকল কর্মকর্তা, সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী থানা অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।
আইনশৃঙ্খলা সভায় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিষয় নিয়ে পর্যালোচনা হয়। সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিচালক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোকসা দায়িত্বপ্রাপ্ত ডাক্তার মোঃ কামরুজ্জামান সোহেল জানান, একটি গণমাধ্যম পত্রিকায় নেতিবাচক সংবাদ পরিবেশন হয়, আমরা আন্তরিকভাবে দুঃখিত যাহা সত্য নই। মিথ্যা ও বানোয়াটও বটে।

উপজেলা আইন শৃংখলা মিটিংয়ের মাদক এবং সন্ত্রাস নাই বললেই চলে, জানিয়েছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা।
মহিলা বিষয়ক কর্মকর্তার ফেরদৌস নাজনিন জানান, গতমাসে উপজেলার কোন বাল্য বিবাহ অনুষ্ঠান তার জানা নাই। উপজেলা বাল্যবিবাহ রোধে নতুন ইনোভিষন নিয়েছি। প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানের বাজার এবং ইউনিয়ন পরিষদে বাল্যবিবাহ মুক্ত করতে সকল প্রতিষ্ঠান একটি মোবাইল নাম্বার দেয়া হবে। মোবাইল নাম্বারে বাল্য বিয়ের বিষয়ে জানালে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।
কোচিং ব্যবস্থা বন্ধের হুঁশিয়ারি করে সভাপতির বক্তৃতায় উপজেলা নির্বাহী অফিসার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান কে হুঁশিয়ারি করেন কোন অবস্থায় কোচিং বাণিজ্য সহ্য করা হবে না।
ছাত্র-শিক্ষক মধুর সম্পর্কের ক্লাশ-পরীক্ষা মধ্যমের সুশিক্ষায় শিক্ষিত করতে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা সচেষ্ট হবেন বলেও তিনি জানান।

উপজেলা থানা পাড়া থেকে হেরোইনসহ মাদক দ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তা একজনকে গ্রেপ্তার করার বিষয়ে অনুষ্ঠানে উঠলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা জানান এ বিষয়ে খোকসা থানায় একটি মামলা হয়েছে এবং তাকে চালান দেয়া হয়েছে।

মাসিক আইন শৃংখলা সভায় উপস্থিত ছিলেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক তারিকুল ইসলাম তারিক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকগণ।

Loading...

আরো খবর »