এবার পপি প্রতিবন্ধী

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি।  নিজ অভিনয়গুণে তিনবার জাতীয় চলচ্চিত্র পদকও পেয়েছেন তিনি।  গল্পের প্রয়োজনে বহুমাত্রিক চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে তাকে।  তার ধারাবাহিকতায় ২০১৭ সালের একেবারে শেষের দিকে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন এ নায়িকা।  ছবির নাম ‘টার্ন’।

এ ছবিতেও ব্যতিক্রমী দৈত চরিত্রে অভিনয় করবেন তিনি।  এর মধ্যে একটি হচ্ছে স্বাভাবিক চরিত্র আরেকটি প্রতিবন্ধী।  ছবিটি পরিচালনা করবেন শহীদুল হক খান।

ছবিটি ও এতে নিজের চরিত্র প্রসঙ্গে পপি বলেন, ‘শুরু থেকেই আমি ভিন্ন ধারার চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করে আসছি।  এমন অনেক চরিত্রে অভিনয় করার সুযোগও হয়েছে।  এখন গতানুগতিক অনেক গল্পের চলচ্চিত্রে কাজ করার জন্য আসে।  কিন্তু সেগুলোতে তেমন আগ্রহ পাই না।  কিন্তু টার্ন ছবিটির চরিত্র আমার কাছে দারুণ লেগেছে।  এমন চরিত্রে আগে কখনও অভিনয় করা হয়নি।  কিছুটা নার্ভাস ফিল করছি।  প্রতিবন্ধী চরিত্রে কতটা ভালো করতে পারব এ চিন্তায়।  তবে প্রস্তুতি নিচ্ছি।  আশা করি ভালো কিছুই হবে।’

নতুন বছরের প্রথম মাস থেকেই ছবিটির শুটিং শুরুর কথা জানিয়েছেন এ নায়িকা।  তবে এতে পপির সহশিল্পী হিসেবে থাকবেন সেটি এখনও চূড়ান্ত নয়।  শিগগিরই এটি চূড়ান্ত করা হবে।  এরপরই শুটিং।

পরিচালক নিজেই ছবিটির গল্প লিখেছেন।  এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে পপি অভিনীত বেশ কয়েকটি ছবি। এর মধ্যে রয়েছে ‘শর্ট কাটে বড় লোক’, ‘জীবন যন্ত্রণা’ ও ‘দুই ভাইয়ের যুদ্ধ’।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »