চাঁপাইনবাবগঞ্জে গরুর পালে বেপরোয়া ট্রাক , ৫ গরু নিহত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকু: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের পাইলিং মোড়ে (বেকির মোড়) বুধবার ভোরে বেপরোয়া ও দ্রুতগামী  ট্রাকচাপায়  ৫টি গরু নিহত ও আরও বেশ কয়েকটি গরু কমবেশী জখম হয়েছে। হতাহত গরুগুলি উপজেলার উজিরপুর ইউনিয়নের দক্ষিন উজিরপুর গ্রামের সেরাজুল হকের ছেলে মাইনুল হক ও একই এলাকার বাহুল গ্রামের আব্দুল মালেকের বলে জানা গেছে ।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জের দিক থেকে আসা সোনামসজিদগামী একটি খালি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৯২৮৭) ভোর ৫টার দিকে বেকির মোড় এলাকায় সোনামসজিদ মহাসড়কে গরুর পালের উপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই ৫টি গরু মারা যায় ও বেশ কয়েকটি গরু কমবেশী জখম হয়। এসময় মহাসড়কে গরুর পালে ঘাতক  ট্রাকটি আটকে গেলে চালক ট্রাক ছেড়ে পালিয়ে যায়। এতে মহাসড়কটিও বন্ধ হয়ে যায়। পরে শিবগঞ্জ থানা পুলিশ এসে ট্রাকটি থানায় নিয়ে যায় ও মহাসড়ক চালু করে।

জানা গেছে, গরুগুলো বরেন্দ্্র এলাকার মাঠে ঘাস খাওয়ানোর পর নিজ নিজ মালিকের খামারে ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে। শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রনি কুমার দূর্ঘটনাটি নিশ্চিত করে জানান, গরুর মালিকরা এ ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীণ বলেও জানান তিনি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

Loading...

আরো খবর »