প্রত্যাশার চেয়ে বেশি, বললেন সাবা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সোহানা সাবা গেল ১লা ডিসেম্বর থেকে রেডিও স্টেশন রেডিও টুডে এফএম ৮৯.৬ তে ‘সাবাস কনফেশন বক্স’ শিরোনামের একটি অনুষ্ঠান শুরু করেছেন। এরইমধ্যে এটির দুটি পর্ব প্রচার হয়েছে। অনুষ্ঠানটির জন্য তিনি প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পাচ্ছেন বলে জানান।

এই প্রসঙ্গে সাবা বলেন, আমি যে উদ্দেশ্য নিয়ে নিয়ে এটি শুরু করেছি তা পূর্ণ হতে চলেছে। অল্প সময়ের মধ্যে আমি দর্শকদের কাছ থেকে এত সাড়া পাবো ভাবিনি। দীর্ঘ সময় এই অনুষ্ঠানটি নিয়ে আমি দর্শকদের কাছাকাছি থাকতে পারবো বলে মনে করি।

এই অনুষ্ঠানটির বিশেষত্ব সম্পর্কে সাবা জানান, আজকাল শহর বন্দর কিংবা গ্রামগঞ্জেও আমরা অনেকেই মন খুলে নিজের অভিব্যক্তি প্রকাশ করার সুযোগ পাই না। একটা সময় অনেকের মধ্যে অস্থিরতা সৃষ্টি হয়। কেউ কেউ আবার আত্মহত্যার পথ বেছে নেয়। কেউ যেন সেই ভয়ঙ্কর পথে পা না বাড়ায়। এ বিষয়ে বিভিন্ন পরামর্শ দেয়ার লক্ষ্যেই এ অনুষ্ঠান।

এদিকে সাবা বর্তমানে ছোট পর্দার কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন। সমপ্রতি তিনি কয়েকটি খণ্ড নাটকের কাজ শেষ করেছেন বলে জানান। আগামী শুক্রবার এনটিভিতে প্রচার হবে সাবা অভিনীত ‘শুধু তোমারই জন্য’ শীর্ষক নাটকটি। এজাজ মুন্নার রচনায় এটি পরিচালনা করেছেন প্রজ্ঞা নীহারিকা। সাবার সঙ্গে এই নাটকে দেখা যাবে দর্শকপ্রিয় মডেল অভিনেতা নিরবকে। এই জুটি বর্তমানে সাইফ চন্দনের ‘আব্বাস ওটু’ শীর্ষক একটি ছবিও করছেন। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো বাণিজ্যিক ছবিতে অভিষেক হচ্ছে সাবার। ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই গ্ল্যামারকন্যা।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »